নুসরাত হত্যাকারীদের শাস্তির দাবিতে মানব বন্ধন 

0
703

সীতাকুণ্ড চট্রগ্রাম প্রতিনিধিঃ ফেনীতে মাদ্রাসাছাত্রী নুসরাত জাহান রাফির গায়ে আগুন দিয়ে হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবীতে মানববন্ধন করছে সীতাকুণ্ড উপজেলা বাংলাদেশ ইসলামী ছাত্রসেনা।

শুক্রবার জুমার নামাজের পর সলিমপুরস্থ খাজা কালুশাহ মাজার গেইটস্থ ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে উক্ত মানববন্ধন অনুষ্ঠিত হয়। সংগঠনের সভাপতি জাহেদুল আলমের সভাপতিত্বে এবং আবু নয়ন ও মুশফিক এলাহীর যৌথ সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা বাংলাদেশ ইসলামী যুবসেনার সভাপতি আবু মুসা।

অন্যান্যদের উপস্থিত আল্লামা আবুল হাসান ওমাইর রেজভী, যুবনেতা এমরান খোকন, ছাত্রনেতা আকবর আরেফিন, হেলাল, ফয়সাল খান, তাওহীদুল আলম রিপন, ফারুক হোসাইন, নুরউদ্দিন,জামিউল কাইউম,কামরুল হাসান সুমন,জয়নাল আবেদীন,মোস্তাফিজুর রহমান জিকু প্রমুখ।

বক্তারা বলেন, দেশে আজ বিচারহীনতার অপসংস্কৃতির কারণে নারী নিপীড়নতার ঘটনা বৃদ্ধি পাচ্ছে। নুসরাত জাহান রাফির হত্যাকাণ্ডে জাতি আজ লজ্জিত। তার হত্যাকাণ্ডের আসামীরা যাতে সর্বোচ্চ শাস্তি পায়। কোন সভ্য মানব সমাজে আগুন দিয়ে মানুষ পুড়িয়ে হত্যার ঘটনা কখনো কল্পনাও করা যায় না। নুসরাত জাহান রাফিকে পুড়িয়ে হত্যার ঘটনার সাথে জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে দেশবাসী ঐক্যবদ্ধ। এ ধরনের ঘটনা যাতে আর কেউ সাহস না পায় সে জন্যই নুসরাত জাহান রাফিকে পুড়িয়ে হত্যা করার ঘটনার সাথে জড়িতদের গ্রেফতার করে আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তি প্রদান করার জন্য সরকারের নিকট জোর দাবি জানিয়েছেন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে