রাউজানে অগ্নিকান্ডের ঘটনায় পুড়েছে ৯ বসতঘর।

1
772

বোরহান সাকিব: ৭ নং রাউজান ইউনিয়নের জারুলতলা গ্রামে অগ্নিকাণ্ডের ঘটনায় ৯ বসতঘর ভষ্মীভূত হয়েছে। ৯ এপ্রিল বিকেল আনুমানিক চারটার দিকে মিয়াজান সওদাগর বাড়ীতে অগ্নিকাণ্ডের ঘটনাটি ঘটে। এই ঘটনায় ক্ষতিগ্রস্থরা হলেন নুর হোসেন প্রকাশ মনা, আব্দুস সালাম, আবুল কাশেম লেদা, মাসুদ, সোহেল, নোয়া মিয়া, আবুল হোসেন, মো: আলী ও মামুন।

স্থানীয় সংগঠক মুনির উদ্দিন মোরশেদ বলেন, বিকাল চারটার দিকে মিয়াজান সওদাগর বাড়ীতে আগুণের লেলিহান শিখা দেখে স্থানীয় লোকজন ছুটে গিয়ে অগ্নিনির্বাপনে ঝাপিয়ে পড়ে, পরে খবর পেয়ে রাউজান ফায়ার সার্ভিসের ফায়ারম্যানরা ঘটনাস্থলে ছুটে এসে দীর্ঘক্ষণ প্রচেষ্টার পর আগুণ নিয়ন্ত্রণে আনতে সক্ষম হলেওততক্ষণে ৯ বসতঘর ভষ্মীভূত হয়।

স্থানীয় প্রত্যক্ষদর্শীরা বলেন, আগুণের তীব্রতা এত বেশী ছিল যে স্থানীয় বিপুল সংখ্যক মানুষ এবং ফায়ার সার্ভিসের লোকজনের দীর্ঘ প্রচেষ্টার মাঝেও নোয়ামিয়ার সেমিপাকা ঘর ছাড়া বাকী ৮টি বসতঘর সম্পূর্ণ পুড়ে গেছে।

অগ্নিকান্ডের সংবাদ পেয়ে ঘটনাস্থলে ছুটে যান রাউজান উপজেলা নির্বাহী কর্মকর্তা শামীম হোসেন, স্থানীয় ইউপি চেয়ারম্যান বি এম জসিম উদ্দিন হিরু, ইউপি সদস্য জহির উদ্দিন।

অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্থ পরিবারসমূহের মাঝে রাউজানের সাংসদ ফজলে করিম চৌধুরীর পক্ষে রাউজান উপজেলা প্রশাসন ও রাউজান ইউনিয়ন পরিষদ তাৎক্ষনিক আর্থিক ও খাদ্য সহায়তা প্রদান করেছে।

1 মন্তব্য

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে