চৌগাছায় ব্যস্ততম দিন কাটালেন শিক্ষা উপমন্ত্রী মহিবুল হাসান I TARUNNO BD 24

0
925

মোঃ মহিদুল ইসলাম, এক দিনের সফরে আজ গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের শিক্ষা উপমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মহিবুল হাসান চৌধুরী (এমপি) আজ যশোরে এসেছেন।

আসবেন চৌগাছায়, দেখবেন চৌগাছা মৃধাপাড়া মহিলা কলেজ ও চৌগাছা সরকারী ডিগ্রী কলেজে অনুষ্ঠিত এইচ এস সি পরীক্ষার ২টি কেন্দ্রেসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে।

দলীয় সূত্রে জানা যায়, আওয়াম লীগের এই তরুন নেতা ও শিক্ষা উপমন্ত্রী মহিবুল হাসান( এমপি) আজ সকালে ঢাকা শাহাজালাল আর্ন্তজাতিক বিমানন্দর থেকে যশোরে উদ্দেশ্যে এসে প্রথমে
যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের মাইক্রোবাইলোজি বিভাগের অনুষ্ঠিত একটি সেমিনারে যোগ দেন। তারপরে চৌগাছার উদ্দেশ্যে রওনা দেন। চৌগাছায় এসে পৌছায় ১ টার কিছু পরে।

বেলা ১টা ৩০ মিনিটে যশোর শিক্ষা বোর্ডের অধীনে অনুষ্ঠিত এইচ এস সি পরীক্ষার চৌগাছা মৃধাপাড়া মহিলা কলেজ পরিদর্শন করেন। পরিদর্শনের সময় তিনি চৌগাছা মৃধাপাড়া মহিলা কলেজের কম্পিউটার ল্যাব দেখে খুশি হন।

এরপরে তিনি চৌগাছার একমাত্র সরকারি মাধ্যমিক বিদ্যালয় চৌগাছা সরকারি শাহাদত পাইটল মাধ্যমিক বিদ্যালয় পরিদর্শন করেন। উপমন্ত্রী সেখানে পৌছালে অত্র বিদ্যালয়ের স্কাউট দল তাকে সালাম প্রদান করেন এবং বিদ্যালয়ের বেশ কিছু শ্রেনী কক্ষ তিনি ঘুরে দেখেন, এসময় তিনি ডিজিটাল ভাবে শ্রেনী কক্ষে পাঠদান দেখে তিনি খুশি হন এবং আনন্দ প্রকাশ করেন।
বিকাল ৩ টার পরে তিনি চৌগাছা ডিভাইন সেন্টারে এক সাংবাদিক ও সুধি সমাবেশে যোগ দেন।
সেখানে তিনি নানা শ্রেনী পেশার মানুষের সাথে কথা বলেন। আরো উপস্থিত ছিলেন, যশোর শিক্ষা বোর্ডের চেয়ারম্যান প্রফেসার মোঃ আব্দুল আলিম,সচিব প্রফেসর মোঃ তবিবার রহমান, উপস্থিত ছিলেন যশোর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহিন চাকলাদার, ভাইস চেয়ারম্যান আনোয়ার হোসেন বিপুল, দপ্তর সম্পাদক বিপুল, চৌগাছা উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা এসএম হাবিবুর রহমান, নতুন চৌগাছা উপজেলা পরিষদের চেয়ারম্যান ও চৌগাছা মৃধাপাড়া মহিলা কলেজের অধ্যক্ষ ড. এম মোস্তানিছুর রহমান,চৌগাছা পৌর মেয়র নুর উদ্দিন আলমামুন হিমেল,জেলা পরিষদের সদস্য তোহিদ দেওয়ান, চৌগাছার বিভিন্ন সাংবাদিক সহ অত্র উপজেলার বিভিন্ন শ্রেনী পেশার মানুষ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে