সীতাকুণ্ডে ভাড়া বাসা থেকে রুপেল চাকমা (২২) নামের এক উপজাতি যুবকের লাশ উদ্ধার

0
790

সীতাকুণ্ড প্রতিনিধিঃ সীতাকুণ্ডে একটি ভাড়া বাসা থেকে রুপেল চাকমা (২২) নামের এক উপজাতি যুবকের লাশ উদ্ধার করে সীতাকুণ্ড পুলিশ।

আজ ৩ মার্চ সকাল ১০ টায় উপজেলার ভাটিয়ারী ইউনিয়নের মাদামবিবির হাটস্থ জাহানাবাদ এলাকার নেভি রোডের পশ্চিমে ডাক্তার সোলেইমানের ভাড়া বাসা থেকে পুলিশ লাশটি উদ্ধার করে।

স্থানীয় সুত্রে জানাযায়, রূপেন চাকমা তিন বছর ধরে জাহানাবাদ এলাকার ভাড়া বাসায় থাকতেন, মাঝে মধ্যে তার পরিবার ঐ বাসাতে আসতো। কর্মস্থলে তিনদিন না যাওয়ায় অফিস থেকে তাকে ফোনে না পেয়ে আজ সকাল ১০ টায় অফিস থেকে এক কর্মকর্তা বাসায় গিয়ে দেখতে পান ঘরটি ভেতর থেকে বন্ধ। অনেক ডাকাডাকির পরও কোন সারা না পেয়ে বিষয়টি স্থানীয় চেয়ারম্যানকে জানালে তিনি থানায় ফোন করে জানান।

পরে সীতাকুণ্ড থানার এসআই আলিম উল্লাহ ঘরের দরজা কেটে ভিতরে ঢুকে দেখতে পান লাশটি। পুলিশের ধারনা ২/৩ দিন আগেই মারা গেছে।

নিহত রূপেল চাকমা খাগড়াছড়ি জেলার পানছড়ি থানার সূর্য মোহন পাড়া গ্রামের বৃষ মোহন চাকমার পুত্র।

এব্যাপারে স্থানীয় ইউপি চেয়ারম্যান নাজীম উদ্দিন বলেন, রোপেল চাকমা একটি বেসরকারী ফ্যাক্টরিতে কাজ করতেন, অনেকদিন ধরে এই গ্রামের ভাড়া বাসায় বাস করতো। কিভাবে মারা গেছে তার বুঝা যাচ্ছেনা তবে ময়নাতদন্তের পর জানা যাবে মৃত্যুর কারণ।

ভাড়া ঘরের জমিদার ডা. সোলাইমান বলেন, সে তিন বছর আমাদের ভাড়া বাসায় ভাড়া থাকতো, মাঝে মাঝে তার পরিবার আসতো বাসায়। দুই তিন ধরে অফিসে না যাওয়াতে অফিস থেকে লোক এসে দেখেন ঘরের দরজা ভিতর থেকে বন্ধ। পুলিশ এসে তার লাশ উদ্ধার করে

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে