লক্ষ্মীপুরের ডাকাতের গুলিতে ব্যবসায়ী নিহত,আহত -৩

0
733

অ আ আবীর আকাশ,লক্ষ্মীপুর: লক্ষ্মীপুরে ডাকাতের গুলিতে মোসলেহ উদ্দিন (৪০) নামে এক গরু ব্যবসায়ী নিহত হয়েছেন। এ সময় নিহত মোসলেহ উদ্দিনের মা-আয়েশা বেগম, ভাই মিলন হোসেন ও ছেলে আরমান হোসেন সহ একই পরিবারের আরও তিনজনকে কুপিয়ে আহত করে স্বর্ণালঙ্কার, নগদ টাকাসহ মূল্যবান মালামাল লুটে নেয় ডাকাতরা। আহতরা লক্ষ্মীপুর সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

সোমবার (০২ এপ্রিল) ভোর রাতে লক্ষ্মীপুর সদর উপজেলার কুশাখালী ইউনিয়নের ঝাউডগি গ্রামের পাটোয়ারি বাড়িতে এ ঘটনা ঘটে। মোসলেহ উদ্দিন ওই গ্রামের দুদু মিয়া পাটোয়ারীর ছেলে। তিনি স্থানীয় চৌধুরী বাজারে মাংস ব্যবসায়ী ছিলেন। ময়না তদন্তের জন্য মরদেহ নোয়াখালী সদর হাসপাতাল মর্গে রয়েছে।

স্থানীয়রা জানায়, রাতে মোসলেহ উদ্দিনের বাড়িতে একদল ডাকাত হামলা করে। তিনি হাট থেকে বাড়ি ফিরে ডাকাতির বিষয়টি টের পেয়ে চিৎকার করতে থাকেন। এ সময় ডাকাতরা তাকে লক্ষ্য করে গুলি করে। তার মা, ভাই ও ছেলে এগিয়ে এলে তাদেরকে কুপিয়ে আহত করা হয়। পরে ডাকাত দল স্বর্ণালঙ্কার, নগদ টাকা ও মূল্যবান মালামাল নিয়ে পালিয়ে যায়।

ডাকাতরা চলে গেলে স্থানীয়রা এসে গুলিবিদ্ধ মোসলেহ উদ্দিনসহ আহতদের উদ্ধার করে লক্ষ্মীপুর সদর হাসপাতালে ভর্তি করেন। গুলিবিদ্ধ মোসলেহ উদ্দিনের অবস্থা গুরুতর হওয়ায় চিকিৎসকদের পরামর্শে উন্নত চিকিৎসার জন্য তাকে নোয়াখালী হাসপাতালে নেওয়ার পথেই তার মৃত্যু হয়।

চন্দ্রগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম আজাদ ঘটনাস্থলে রয়েছেন। এ বিষয়ে তার সঙ্গে কথা বলা সম্ভব হয়নি। স্থানীয় কুশাখালি ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান মো. নুরুল আমিন ডাকাতি ও মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে