কমলনগরে হোটেল কর্মচারীকে পিটিয়ে রক্তাক্ত জখম!

55
1061

বিশেষ প্রতিনিধি : লক্ষীপুরের কমলনগর উপজেলার প্রাণকেন্দ্র হাজির হাট বাজারের মদিনা সুইটস এন্ড রেস্টুরেন্ট এর এক কর্মচারীকে পিটিয়ে রক্তাক্ত জখম করার খবর পাওয়া গেছে।

জানা গেছে মদিনা সুইটস এন্ড রেস্টুরেন্ট এর মিষ্টি কারিগর শাহ আলমকে লোহার রড দিয়ে পিটিয়ে আহত করে একি হোটেলের ম্যানেজার রিয়াজ। বর্তমানে আহত শাহে আলম কমলনগর স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে।

ঘটনার বিবরণে শাহে আলম ওরফে সেলিম জানায়-` হোটেলের মালিক আব্বাস উদ্দিন ঢাকায় থাকার সুবাদে ম্যানেজার রিয়াজ বিভিন্ন অনিয়মের মাধ্যমে টাকা আত্মসাৎ করে আসছিল। এ কথা কেবা কারা মালিকের কাছে বলে দেয়। রিয়াজ সন্দেহ করে আমার সাথে ঝগড়া লাগলে আমি কোম্পানিকে জানাই। এতে রিয়াজ আরো ক্ষিপ্ত হয়ে জাকিরসহ তারপরও আরও অজ্ঞাত 3-4 জনকে সাথে নিয়ে গতকাল সন্ধ্যায় আমাকে লোহার রড দিয়ে বেধড়ক পিটিয়ে মাথা ফাটিয়ে দেয়। এ সময় আমার শৌরচিৎকারে হোটেলের অন্যান্য কর্মচারীরা এসে আমাকে উদ্ধার করে ডাক্তারের কাছে নিয়ে গেলে ডাক্তার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠায়।’

কথাগুলো বলতে বলতে আহত শাহ আলম তার মাথার সেলাই গুলো এ প্রতিবেদককে দেখান এবং বলেন `অনেকগুলো সেলাই লেগেছে, অনেক রক্ত ঝরেছে, রক্তে আমার জামা গেঞ্জি লুঙ্গি ভরে গেছে,আমি যন্ত্রণায় ঘুমাতে পারছিনা।’

এ বিষয়ে অভিযুক্ত হোটেল ম্যানেজার রিয়াজের বক্তব্য নিতে গেলে তিনি হোটেল থেকে পালিয়ে যান।
ঢাকায় থাকা হোটেলের মালিক আব্বাস এই প্রতিবেদককে মুঠোফোনে বলেন- আমি ঘটনাটা শুনে তাৎক্ষণিক চিকিৎসা দেওয়ার কথা বলেছি। আমি দেশে আসলে এর সমাধান করা হবে।

এ বিষয়ে কমলনগর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি ইকবাল হোসেন বলেন- অভিযোগ পেলে এর আইনানুগ ব্যবস্থা নেয়া হবে। অপরাধীকে আইনের আওতায় নিয়ে আসা হবে।

55 মন্তব্য

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে