চৌগাছায় উপজেলা পরিষদ নির্বাচন, প্রচার -প্রচরণা শেষ ৩১ তারিখে ভোট ।।

0
838

মোঃ মহিদুল ইসলাম (চৌগাছা প্রতিনিধি) যশোরের চৌগাছায় উপজেলা পরিষদ নির্বাচনের আজ রাতেই শেষ হচ্ছে সকল প্রকার প্রচার-প্রচরণা।

নির্বাচন কমিশনের নিয়ম অনুযায়ী আজ রাত ৮টার পরে কোন প্রার্থী আর কোন প্রকার প্রচার-প্রচরণা চালাতে পারবেন।
আজ রাত ৮টা পর থেকে অত্র উপজেলায় সকল প্রচার মোটর চালিত যানবাহন চলাচল নিষিদ্ধ করেছে নির্বাচন কমিশন। তবে সাংবাদিক ও ভোটের কাজের সাথে নিয়োজিত সকল প্রকার যানবাহন এর বাহিরে থাকবে।

উপজেলা পরিষদ নির্বাচনে ভোটারদের সার্বিক নিরাপত্তায় ৮১টি কেন্দ্রে নিয়োজিত থাকবে ৩০টি পুলিশের মোবাইল টিম, ৬জন নির্বাহী ম্যাজিষ্ট্রেট,এক প্লাটুন বিজিবি, RAB এর টহল টিম।

আসন্ন ৫ম উপজেলা পরিষদ নির্বাচনের চেয়ারম্যান পদে ২ জন , ভাইস-চেয়ারম্যান পদে ৭ জন ,ও মহিলা ভাইস-চেয়ারম্যান পদে ৫ জন মোট ১৪ জন নির্বাচনের মাঠে আছে।

সব থেকে বেশি লক্ষ করা যাচ্ছে পুরুষ ভাইস-চেয়ারম্যান পদের জন্য প্রচার- প্রচরণা একটু বেশি,তার কারণ সব থেকে এ পদের জন্য প্রার্থীও একটু বেশি।
সব মিলে চৌগাছায় উপজেলা পরিষদ নির্বাচনের উৎসব চলছে সাথে চলছে জমজমাট নির্বাচনীয় প্রচার-প্রচরণা।

উল্লেখ্য, উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে বর্তমান উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি মুক্তিযোদ্ধা এস এম হাবিবুর রহমান স্বতন্ত্র প্রার্থী (আনারস), মৃধাপাড়া মহিলা কলেজের অধ্যক্ষ ড. এম মোস্তানিছুর রহমান (নৌকা) লড়াই করছেন।

তাছাড়া ভাইস চেয়ারম্যান পুরুষ পদে নির্বাচনের মাঠে রয়েছেন বর্তমান ভাইস চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী যুবলীগের আহ্বায়ক দেবাশিষ মিশ্র জয় (মাইক), পৌর কাউন্সিলর পদ থেকে পদত্যাগ করা যুবলীগ নেতা সিদ্দিকুর রহমান সিদ্দিক (তালা), যুবলীগ নেতা আজাদুর রহমান আজাদ (উড়োজাহাজ), ছাত্রলীগ নেতা শামীম রেজা (বৈদ্যুতিক বাল্ব), সিংহঝুলী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি শামছুর রহমান টিয়া (টিউবয়েল), আওয়ামী সমর্থক জসিম উদ্দিন (বই) ও মুক্তিযুদ্ধ প্রজন্ম লীগের যশোর জেলা সভাপতি আসাদুজ্জামান জেমস (চশমা)।

মহিলা ভাইস চেয়ারম্যান পদে বর্তমান মহিলা ভাইস চেয়ারম্যান উপজেলা যুব মহিলা লীগের সভাপতি আকলিমা খাতুন লাকি (হাঁস), যুব মহিলা লীগের সাধারণ সম্পাদক নাছিমা খানম (কলশ), যুগ্ম সাধারণ সম্পাদক কামরুন্নাহার শাহিন (ফুটবল) ও মহিলা লীগের যুগ্ম সম্পাদক নাজনিন নাহার (ফ্যান ) ও যুব মহিলা লীগের সহসভাপতি রিপা ইসলাম (প্রজাপতি) ভোটযুদ্ধে মাঠে আছেন।

একদিন পর আগামী ৩১ শে মার্চ রোজ রবিবার সকাল থেকে বিকাল ৪টা পর্যন্ত চলবে ভোট গ্রহন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে