ফরিদগঞ্জ কালির বাজার কলেজে পরীক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান

0
1024

মো:-হুমায়ুন ভূঁইয়া, ফরিদগঞ্জ, (চাঁদপুর) প্রতিনিধিঃ ২৭ মার্চ বৃহস্পতিবার ফরিদগঞ্জ উপজেলার কালির বাজার কলেজের এইচএসসি পরীক্ষার্থীদের বিদায় ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

বিদায় ও দোয়ানুষ্ঠান উপলক্ষে কলেজের হল রুমে, কলেজ গভার্ণিং কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ তছলিম উদ্দীন চৌধুরীর সভাপতিত্বে এক আলোচনায় বক্তব্য রাখেন, উপজেলা নিবার্হী অফিসার মোঃ আলী আফরোজ।

এসময় তিনি বলেন, শিক্ষার্থীদের পড়ালেখা নিয়ে একটি নিদিষ্ট গতিপথ অবলম্বন করতে হবে। এইচএসসি পরীক্ষার মাধ্যমে শিক্ষার্থীরা একটি নুতন জীবনে প্রবেশ করতে যাচ্ছে। সামনের বন্ধুর পথটি মসৃণ করেত হলে নিয়মিত বই পড়তে হবে। প্রযুক্তিকে কাজে লাগিয়ে নিজেকে এগিয়ে নেয়ার চেষ্টা করতে হবে। তবে চলার পথে নিজেকে প্রস্তুত করার জন্য প্রস্তুতিও নিতে হবে। আমাদের সমাজ ব্যবস্থায় ভালো মানুষের অভাব। আগামীর বাংলাদেশ বির্নিমানে তোমাদের এখন থেকে সমাজের সকল অপ-শক্তি ও অসংঘতির বিরুদ্ধে রুখে দাঁড়াতে হবে।

অতিথি হিসেবে বক্তব্য রাখেন কলেজের প্রতিষ্ঠাতা,এ,জেড শাহাজান চৌধুরী, কলেজের অধ্যক্ষ, মোঃ হাফিজ আল মামুন, মিজানুর রহমান উচ্চ বিদ্যালয়ের সভাপতি, আবুল হোসেন বাবুল পাটওয়ারী, প্রধান শিক্ষক, মিজানুর রহমান, ফরিদগঞ্জ প্রেসক্লাবের সভাপতি, নুরুন্নবী নোমান, সেক্রেটারী, প্রবীর চক্রবর্ত্তী ও প্রভাষক জাহাঙ্গীর আলম প্রমূখ।
পরে, শিক্ষার্থীদের জন্য বিশেষ দোয়া ও মুনাজাত করা হয়।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে