জামালপুরে ৭ বছরের শিশু ধর্ষন

0
677

জামালপুৃর প্রতিনিধি : জামালপুরে লুডু খেলার কথা বলে ৭ বছরের শিশুকে ধর্ষন করেছে ধর্ষক পাহাড়াদার হাসেম।

ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার দুপুর ২টায় শহরের বানিয়াবাজারের পিছনে ব্রহ্মপুত্র নদের বাঁধের পাশে সাতপাকিয়া এলাকায়। ঘটনার পর শেরপুরের সাতপাকিয়া গ্রামের সিরাজ উদ্দিন ছেলে ধর্ষক হাসেম (৩৫) পলাতক রয়েছে। খবর পেয়ে জামালপুর এস আই মোহাম্মদ ওয়াজেদ এর নেতৃত্বে সদর থানা পুলিশ ঘটনাস্থল থেকে ধর্ষিতা শিশুটিকে উদ্ধার ডাক্তারি পরিক্ষার জন্য জামালপুর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।
সদর থানার এসআই মোহাম্মদ ওয়াজেদ জানান, ব্রহ্মপুত্র নদের পাড়ে বাদল হোসেনের দখলকৃত জমিতে টিনের চালা ঘরে শিশুটিকে নিয়ে তার নানী ছাহেরা খাতুন ভাড়া থাকেন। শিশুটিকে ঘরে রেখে নানী ছাহেরা খাতুন মামলা সংক্রান্ত কাজে জামালপুর চিফ জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে যায়। ওই বাড়ীর পাহাড়াদার হাসেম লুডু খেলার কথা বলে শিশুটিকে ফুসলিয়ে তার ঘরে নিয়ে জোরপুর্বক ধর্ষন করে। শিশু কান্নাকাটি শুরু করলে ধর্ষক হাসেম পালিয়ে যায়।
জামালপুর পৌরসভার ৬নং ওয়ার্ডের স্থানীয় কাউন্সিলর জামাল পাশাসহ বিক্ষুব্ধ এলাকাবাসী ধর্ষক হাসেমকে দ্রুত গ্রেফতার করে দৃষ্টান্তমুলক শাস্তির দাবী জানান।
জামালপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ সালেমুজ্জামান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, জামালপুর শহরের বানিয়া বাজারের পিছনে ঘটনাস্থল ভৌগলিকভাবে শেরপুর জেলার অন্তর্গত হওয়ায় জামালপুর জেনারেল হাসপাতালে ডাক্তারি পরিক্ষার পর ভিকটিম শিশুটিকে শেরপুর সদর থানায় পাঠানো হচ্ছে।

 

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে