কে হচ্ছেন চৌগাছা উপজেলা পরিষদের চেয়ারম্যান ?

68
1637

মোঃ মহিদুল ইসলাম (চৌগাছা,যশোর) আসন্ন ৫ম উপজেলা পরিষদ নির্বাচন ২০১৯ কে সামনে রেখে যশোরের চৌগাছা উপজেলা পরিষদের কে হচ্ছেন উপজেলা পরিষদের ৫ম তম চৌগাছা উপজেলা পরিষদের চেয়ারম্যান। এ নিয়ে

চায়ের দোকানে ঝড়,কে হচ্ছে চৌগাছার উপজেলা পরিষদের নতুন চেয়ারম্যান।

৫ম উপজেলা পরিষদ নির্বাচনের ৪র্থ ধাপে কে সামনে রেখে চেয়ারম্যান পদে দুই জন প্রার্থী মাঠে আছে। জেতার জন্য দুইজন প্রার্থীই জোর প্রচার-প্রচরণা চালিয়ে যাচ্ছেন।

ভোটের আর মাত্র কয়েক দিন বাকি আছে, আগামী শুক্রবার রাত ৮টার মধ্যে সকল প্রার্থীর সব ধরনের প্রচার-প্রচরণা শেষ করতে হবে।

তবে চৌগাছা উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের দুই জন মাঠে জোর প্রচার-প্রচরণা চালিয়ে যাচ্ছেন।

এক জন চৌগাছা উপজেলা আওয়ামী- লীগের সভাপতি ও বর্তমান উপজেলা পরিষদের চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা এসএম হাবিবুর রহমান (আনারস মার্কা) প্রতিক নিয়ে তিনি নৌকার সাথে ভোটে লড়ছেন। এসএম হাবিবুর রহমান এর আগেও দুইবার চৌগাছা উপজেলা পরিষদের চেয়ারম্যান হিসাবে দ্বায়িত্ব পালন করছেন।

আর অন্য এক জন চৌগাছা মহিলা কলেজের সুযোগ্য অধ্যক্ষ ড.এম মোস্তানিছুর রহমান (লাড্ডু মৃধা)নৌকা প্রতিক নিয়ে তিনি চেয়ারম্যান পদে বর্তমান চেয়ারম্যান এসএম হাবিবুর রহমানের সাথে লড়াই করছেন।

উপজেলা পরিষদ নির্বাচনে বর্তমান উপজেলা পরিষদ চেয়ারম্যান এসএম হাবিবুর রহমান কে দলীয় সভাপতির সিদ্ধান্তে নৌকা প্রতিক না দিয়ে ড.এম মোস্তানিছুর রহমান কে দলীয় প্রতিক নৌকা দেওয়া হয়।

সাধারণ ভোটারা মনে করে উপজেলা পরিষদ নির্বাচনে কে জিতবে এসএম হাবিবুর রহমান,নাকি অধ্যক্ষ ড.এম মোস্তানিছুর রহমান এ নিয়ে চায়ের দোকানে ঝড় চলছে।

এসএম হাবিবুর রহমান তিনি তার জীবনের ৪০ বছরেরও বেশি তিনি রাজনীতির মাঠে আছেন। তিনি এর আগে ১বার চৌগাছা ইউনিয়ন পরিষদের ইউপি সদস্য,৪বার ইউপি চেয়ারম্যান ও পর পর ২বার তিনি চৌগাছা উপজেলা পরিষদের চেয়ারম্যান আছেন।

এদিকে চৌগাছা মৃধাপাড়া মহিলা কলেজের সুদক্ষ অধ্যক্ষ ড.এম মোস্তানিছুর রহমান তিনি একজন সফল শিক্ষাবিদ,চৌগাছার কয়েকজন ড.ডিগ্রিধারী শিক্ষকের মধ্যে তিনি একজন সফল শিক্ষক। তবে রাজনীতিতে এসে তিনি প্রথমেই নৌকার টিকিট নিজের করে পেয়েছেন।

তবে কে হচ্ছেন উপজেলা পরিষদের চেয়ারম্যান তা ৩১ শে মার্চ রোজ রবিবারের ভোটারদের ভোটের উপর নির্ভর করে।

উল্লেখ্য, চৌগাছা উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ২ জন, (পুরুষ) ভাইস-চেয়ারম্যান পদে ৭ জন ও (মহিলা) ভাইস-চেয়ারম্যান পদে ৫ জন, মোট ১৪ জন প্রার্থী ভোটের মাঠে ভোট যুদ্ধে নামবেন।

68 মন্তব্য

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে