চৌগাছায় ড. মোস্তানিছুর রহমানের গণসংযোগে হাজার ভোটারদের ঢল।

0
1009

মোঃ মহিদুল ইসলাম(চৌগাছা প্রতিনিধি ) ৫ম উপজেলা পরিষদ নির্বাচন ৪র্থ ধাপকে সামনে রেখে মাননীয় প্রধানমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনার পছন্দের জাতীয় প্রতিক নৌকাকে জয় করতে মাঠে নেমেছে নৌকার প্রার্থী ও চৌগাছা মৃধাপাড়া মহিলা কলেজের অধ্যক্ষ ড. এম মোস্তানিছুর রহমান ও তার অনুসারী নেতা কর্মীরা।

চৌগাছায় উপজেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে চলছে প্রচার-প্রচরণা তারই সূত্রে অধ্যক্ষ ড. মোস্তানিছুর রহমানের গণসংযোগে দেখা গেছে হাজার হাজার ভোটারদের ঢল।

আজ বুধবার উপজেলার ১ নং ফুলসারা ইউনিয়নের আড়ারদাহ-নিমতলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠে নৌকা মার্কাকে সামনে রেখে গণসংযোগের আয়োজন করে নৌকা প্রেমী মানবকূল।

ফুলসারা ইউনিয়নের উক্ত গণসংযোগে উপস্থিত ছিলেন আসন্ন ৫ম উপজেলা নির্বাচনের চৌগাছার নৌকার মাঝি অধ্যক্ষ ড. মোঃ মোস্তানিছুর রহমান, উপজেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি শাহাজান কবীর, বর্তমান উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও ফুলসারা ইউনিয়নের সুযোগ্য চেয়ারম্যান মেহেদী মাসুদ চৌধুরী, ফুলসারা ইউনিয়নের ৯নং ওয়ার্ডের মেম্বার মোঃ আবুল কাশেম, ফুলসারা ইউনিয়নের ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক মোঃ জিয়াউর রহমান ঢালী, পাতিবিলা ইউনিয়নের সাবেক চেয়ারমেন মোঃ শহিদুল মিয়া, উপজেলা সেচ্ছাসেবকলীগের যুগ্ম আহব্বায়ক হুমায়ন কবীর সোহেল, সাইদুর রহমান পান্নুসহ উপজেলা আওয়ামীলীগ, যুবলীগ, সেচ্ছাসেবকলীগ এবং বিভিন্ন ইউনিয়নের আওয়ামী পরিবারের অন্যান্য নেতা কর্মীরা।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে