প্রাইম এডুকেশন হোম এর ২০১৯সালের এইচ এস সি পরীক্ষার্থী বিদায়ী সংবর্ধনা ও পুরস্কার বিতরন অনুষ্ঠিত৷

0
758

কুয়াইশ বুড়িশ্বর শেখ মোহাম্মদ সিটি কর্পোরেশন এর পাশে অবস্থিত স্বনামধন্য  কোচিং সেন্টার প্রাইম এডুকেশন হোম এর ২০১৯ সালের এইচএসসি পরীক্ষার্থী দের বিদায়ী সংবর্ধনা ও পুরস্কার বিতরন অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অনুশীলন কোচিং হোম এর পরিচালক প্রিয়তোশ ধর। বিশেষ অথিতি হিসেবে উপস্থিত ছিলেন অনুশীলন কোচিং এর পরিচালক মামুনুর রশীদ নাহিদ ; রেইন ম্যাল্টিমিডিয়ার পরিচালক তারেক মুন্না.তারুন্য বিডি পএিকার উপজেলা প্রতিনিধি মোহাম্মদ বোরহান উদ্দিন সাকিব এবং আরো

উপস্তিত ছিলেন ব্যবসায়ী মোহাম্মদ সোহেল.সভাপতি হিসেবে উপস্তিত ছিলেন উক্ত প্রতিস্টান এর পরিচালক মোহাম্মদ ইসমাঈল।এছাড়াও আরো উপস্তিত ছিলেন একাদশ শ্রেনী ও বিদায়ী শিক্ষার্থীরা।অনুস্টান এর শুরুতে পবিত্র কোরআন তেলোয়াত করা হয়।এর শুরু হয় আলোচনা সভা উক্ত আলোচনা সভায় বক্তারা বিভিন্ন দিকনির্দেশনা দেন এছাড়াও সামনে দিকে এগিয়ে চলার অনুপ্রেরণা দেন এবং পরিক্ষায় অসৎদুপায় অবলম্বন না করার জন্য অংগীকারবদ্ধ করেন বিদায়ী শিক্ষার্থী দের।এবং সৎ পথে চলার আহবান করেন বক্তারা।আলোচনা সভা শেষে সেরা শিক্ষার্থী দের মাঝে পুরস্কার প্রদান করা হয়। এবং পরিশেষে সাংস্কৃতিক অনুস্টানের মাধ্যমে অনুস্টান শেষ করা হয়।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে