চৌগাছা উপজেলা পরিষদ নির্বাচন’ এসএম হাবিবের আনারস মোস্তানিছুরের নৌকা।

0
375

মোঃ মহিদুল ইসলাম (চৌগাছা, যশোর) ৫ম উপজেলা পরিষদ নির্বাচনের ৪র্থ ধাপে যশোরের চৌগাছা উপজেলা পরিষদ নির্বাচন কে সামনে রেখে চেয়ারম্যান পদে দুই জন প্রার্থী মাঠে আছে। এক জন চৌগাছা উপজেলা আওয়ামী- লীগের সভাপতি ও বর্তমান উপজেলা পরিষদের চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা এসএম হাবিবুর রহমান (আনারস) প্রতিক নিয়ে তিনি নৌকার সাথে ভোটে লড়ছেন।

অার অন্য এক জন চৌগাছা মহিলা কলেজের সুযোগ্য অধ্যক্ষ ড.এম মোস্তানিছুর রহমান (লাড্ডু মৃধা)নৌকা প্রতিক নিয়ে তিনি চেয়ারম্যান পদে বর্তমান চেয়ারম্যান এসএম হাবিবুর রহমানের সাথে লড়াই করছেন।

উপজেলা পরিষদ নির্বাচনে বর্তমান উপজেলা পরিষদ চেয়ারম্যান এসএম হাবিবুর রহমান কে দলীয় সভাপতির সিদ্ধান্তে নৌকা প্রতিক না দিয়ে ড.এম মোস্তানিছুর রহমান কে দলীয় প্রতিক নৌকা দেওয়া হয়।

সাধারণ ভোটারা মনে করেন উপজেলা পরিষদ নির্বাচনে কে জিতবে এসএম হাবিবুর রহমানের জনপ্রিয়তা নাকি অধ্যক্ষ ড.এম মোস্তানিছুর রহমানের দলীয় প্রতিক নৌকা।

এসএম হাবিবুর রহমান তিনি তার জীবনের ৪০ বছরেরও বেশি সময় রাজনীতির মাঠে আছেন। তিনি এর আগে ১বার চৌগাছা ইউনিয়ন পরিষদের ইউপি সদস্য,৪বার ইউপি চেয়ারম্যান (১বার শ্রেষ্ঠ চেয়ারম্যান) ও পর পর ২বার তিনি চৌগাছা উপজেলা পরিষদের চেয়ারম্যান আছেন। এবার পাশ করলে তিনি টানা ৩য় বারের মতো চৌগাছা উপজেলা পরিষদের চেয়ারম্যান হবেন।

অন্যদিকে চৌগাছা মৃধাপাড়া মহিলা কলেজের সুদক্ষ অধ্যক্ষ ড.এম মোস্তানিছুর রহমান তিনি একজন সফল শিক্ষাবিদ,চৌগাছার কয়েকজন ড.ডিগ্রিধারী শিক্ষকের মধ্যে তিনি একজন সফল শিক্ষক। তবে রাজনীতিতে এসে তিনি প্রথমেই নৌকার টিকিট নিজের করে পেয়েছেন।

তবে কে হচ্ছেন উপজেলা পরিষদের চেয়ারম্যান তা ৩১ শে মার্চ রোজ রবিবারের ভোটারদের ভোটের উপর নির্ভর করবে।

উল্লেখ্য, চৌগাছা উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ২ জন, (পুরুষ) ভাইস-চেয়ারম্যান পদে ৭ জন ও (মহিলা) ভাইস-চেয়ারম্যান পদে ৫ জন, মোট ১৪ জন প্রার্থী ভোটের মাঠে ভোট যুদ্ধে নামবেন।

Leave a Reply