ফরিদগঞ্জে চেয়ারম্যান রোমান, ভাইস চেয়ারম্যান তছলিম ও মাজুদা

0
665

মো:-হুমায়ুন ভূঁইয়া : ফরিদগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে বিপুল বিজয় অর্জন করেছেন আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ও চাঁদপুর জেলা ছাত্র লীগের সাবেক সফল সভাপতি অ্যাড. জাহিদুল ইসলাম রোমান। তিনি নৌকা প্রতীক নিয়ে ভোট পেয়েছেন ১৪৬০৪৩। তার প্রতিদ্বন্ধী আনারস প্রতীক নিয়ে তোফায়েল আহাম্মেদ ভূঁইয়া পেয়েছেন ৩১৫৩ এবং আম প্রতীক নিয়ে আ: গনি পেয়েছেন ৬০০ ভোট।

অন্যদিকে ভাইসচেয়ারম্যান পদে তুমুল লড়াইয়ের পর ফরিদগঞ্জ বঙ্গবন্ধু ডিগ্রি কলেজের সাবেক জিএস মো: তছলিম আহাম্মদ বই প্রতীক নিয়ে ৪৩২৫০ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন।

তার নিকটতম প্রতিদ্বন্ধী বর্তমান ভাইসচেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের যুগ্মসাধারণ সম্পাদক ওয়াহিদুর রহমান রানা পেয়েছেন ৩৮২৮৯ এবং অপর প্রতিদ্বন্ধী প্রার্থীরা পেয়েছেন উড়োজাহাজ প্রতীক নিয়ে সাবেক ছাত্র লীগ নেতা পাবেল হোসেন পাটওয়ারী ৩৬০০৩ ভোট, সুবিদপুর পূর্ব ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাকির খান বাবু মাইক প্রতীক নিয়ে পেয়েছেন ২০৮৪৬ ভোট , চশমা প্রতীক নিয়ে আবু সুফিয়ান শাহীন ৪৯৭৭ ভোট, ভোট বর্জনকারী এনামুল হক খোকন পাটওয়ারী টিউবঅয়েল প্রতীক নিয়ে পেয়েছেন ৯৪৬ ভোট ও নির্বাচন থেকে সরে দাড়ানো কামরুজ্জামান সবুজ তালা প্রতীক নিয়ে পেয়েছেন ১০১৭ ভোট।

এদিকে সংরক্ষিত মহিলা ভাইসচেয়ারম্যান পদে বিজয়ী হয়েছেন ক্যামেরা প্রতীক নিয়ে মাজুদা বেগম। তিনি পেয়েছেন ৫৬৭৩৯ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্ধী সাবেক ছাত্র লীগ নেত্রী সেলিনা আক্তার শেলি পেয়েছেন ৩০৩৭৪ ভোট, যুব মহিলা লীগ নেত্রী রেহেনা বেগম ফুটবল প্রতীক নিয়ে পেয়েছেন ২৫০৫৪ ভোট, বর্তমান ভাইসচেয়ারম্যান রিনা নাসরিন হাঁস প্রতীক নিয়ে পেয়েছেন ১৪৩৪৪ ভোট, সাবেক মহিলা ভাইসচেয়ারম্যান পেয়েছেন কলস প্রতীক নিয়ে পেয়েছেন ১১৫৩২ ভোট এবং মহিলা আওয়ামী লীগ নেত্রী হালিমা বেগম পদ্মফুল প্রতীক নিয়ে পেয়েছেন ৫৩৭৩ ভোট পেয়েছেন।

এদিকে নির্বাচনে বিজয় লাভের পর বিজয়ী চেয়ারম্যান ও ভাইসচেয়ারম্যান প্রার্থীদের ফুলের মালা দিয়ে বরণ করে নেন তাদের সমর্থকরা।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে