সীতাকুণ্ডে সৃজনী ললিতকলা একাডেমীর সাংস্কৃতিক ও পুরষ্কার বিতরণী অনুষ্টান

0
285

সীতাকুণ্ড (চট্রগ্রাম )প্রতিনিধিঃ- সীতাকুণ্ডের সাংস্কৃতিক প্রতিষ্ঠান ভাটিয়ারী সৃজনী ললিতকলা একাডেমীর বার্ষিক বনভোজন,সাংস্কৃতিক অনুষ্টান, পুরষ্কার বিতরণী এবং মিলনমেলা অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার সকাল থেকে দিনব্যাপী ফৌজদারহাটস্থ শুকতারা পার্কে অনুষ্ঠিত হয়। সৃজনী ললিতকলা একাডেমীর পরিচালক নন্দন রায় এর পরিচালনায় উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সীতাকুণ্ড প্রেসক্লাবের সভাপতি আলহাজ্ব এম.সেকান্দর হোসাইন। এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিপ্লাস টিভি ও দৈনিক ভোরের দর্পণ সীতাকুণ্ড প্রতিনিধি কামরুল ইসলাম দুলু, সাপ্তাহিক সময়ের নিউজ সীতাকুণ্ড প্রতিনিধি বাবুল মিয়া বাবলা, দৈনিক চট্টগ্রাম মঞ্চ সীতাকুণ্ড প্রতিনিধি মোঃ ইকবাল হোসাইন প্রমুখ।

অনুষ্ঠানে ৫০ জন ক্ষুদ্রে শিল্পীদের মধ্যে পুরস্কার প্রদান করা হয়। এছাড়া নৃত্য, সংগীত এবং চিত্রাংকন প্রতিযোগীদের মধ্যেও পুরস্কার বিতরন করা হয়। অনুষ্টানে অভিভাবকদের নিয়ে চেয়ার খেলা ও হাড়িঁ ভাঙ্গা প্রতিযোগীতা অনুষ্ঠিত হয়। এছাড়া ও সংগঠনের শিল্পীদের মধ্যে সান্তনা পুরস্কার দেওয়া হয়। অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন সৃজনী ললিতাকলা একাডেমীর কর্মকর্তা উজ্জল পাল, সঞ্জয় শীল ও টিকলু শীল।

Leave a Reply