ময়মনসিংহে ১২ শ পিস ইয়াবা সহ ৭ মদক ব্যাবসায়ী আটক

0
680

আশরাফুল আলম: ময়মনসিংহ জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি) মাদক বিরোধী পৃথক অভিযান পরিচালনা করে সাত মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে। এ সময় তাদের কাছ থেকে ১২শদ ৫২ পিচ ইয়াবা উদ্ধার করা হয়। গ্রেফতারকৃতরা হলো মানিকগঞ্জের হেকমত আলী, পাবনার দিনার ও রাকিব,

ময়মনসিংহ সদেরর মোঃ গাজী, হালুয়াঘাটের কৃষ্ণ চন্দ্র পাল, ভালুকার মোঃ আরিফ ও ফুলবাড়িয়ার লাহেড়ী পাড়ার আবু হানিফ। রবিবার তাদেরকে গ্রেফতার করা হয়। পৃথক মামলায় সোমবার তাদেরকে আদালতে পাঠানো হয়েছে।
ডিবি পুলিশের ওসি শাহ কামাল আকন্দ জানান, মাদকের বিরুদ্ধে পুলিশের জিরো টলারেন্সনীতে ডিবি পুলিশ মাদকের বিরুদ্ধে ধারাবাহিক অভিযান পরিচালনা করে আসছে। এ অভিযানের অংশ হিসাবে ডিবির এসআইমনিরুজ্জামান, এসআই আলাউদ্দিন জেলা সদর ও ভালুকার সীড ষ্টোর থেকে ১০০০ পিস ইয়াবা ট্যাবলেট সহ মাদক ব্যবসায়ী হেকমত আলী, দিনার ও রাকিবকে গ্রেফতার করে। অপর অভিযানে সদরের জয়বাংলা বাজার থেকে ২০ পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী মোঃ গাজীকে গ্রেফতার করে। এছাড়া এসআই নাজিম উদ্দিন হালুয়াঘাট থেকে ২০০ পিস ইয়াবা ট্যাবলেটসহ মাদক ব্যবসায়ী কৃষ্ণ চন্দ্র পালকে গ্রেফতার করে। অপর অভিযানে এসআই মাসুদ জামালী ভালুকার মামারিশপুর থেকে ৩০ পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী মোঃ আরিফ এবং এসআই আব্দুল জলিল ও এএসআই আব্দুল খালেক ফুলবাড়ীয়ার লাহড়িপাড়া থেকে আবু হানিফকে ইয়াবাসহ গ্রেফতার করে। এ সব মাদক উদ্ধারের ঘটনায় পৃথক মামলায় তাদেরকে সোমবার আদালতে পাঠানো হয়েছে। মাদক নিয়ন্ত্রণ করতে ডিবির ওসি সকল মহলের সহযোগীতা চেয়ে বলেন, পুলিশ মাদকের বিরুদ্ধে কোন আপোষ করবে না।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে