চৌগাছায় ভাইস-চেয়ারম্যান পদপ্রার্থী শামীম রেজার একটু অন্যরকম প্রচার- প্রচারণা।

107
1578

মোঃ মহিদুল ইসলাম (চৌগাছা প্রতিনিধি) যশোরের চৌগাছায় এবার একটু অন্যরকম প্রচার-প্রচারণা দেখা যাচ্ছে সাবেক ছাত্রলীগ নেতা ও আসন্ন ৫ম উপজেলা পরিষদ নির্বাচনের ভাইস-চেয়ারম্যান পদপ্রার্থী শামীম রেজার।

তিনি প্রার্থী হিসাবে নানান প্রচার প্রচারণা ও গণসংযোগ চালিয়ে যাচ্ছেন।
উপজেলা ছাত্রলীগের সাবেক সহ-সম্পাদক ও বর্তমান ছাত্রসমাজ ও যুবসমাজের অহংকার শামীম রেজা।

প্রতিদিনের মতো আজো চৌগাছা বাজার সহ বিভিন্ন গ্রামে ও গণসংযোগ করেন।

তবে আজ চৌগাছা বাজারে অবস্থিত নাজিম ইলেঃ এর মালিক ও আওয়ামী-লীগ নেতা মোঃ নাজিম উদ্দিন তিনি তরুণ নেতা শামিম রেজাকে ভালোবেসে তার নির্বাচনীয় প্রতিক ( বাল্ব মার্কা) তিনি তার দোকানের সামনে রাস্তার এপাশ থেকে ঐপাশ পর্যস্ত বেশ কয়েকটি বাল্ব দড়ি দিয়ে বেধে দেন।

ঠিক সন্ধা নামার সাথে সাথে তিনি সেই বাল্ব গুলোয় বিদ্যুতের সংযোগ দেন, উপরে বাল্বের পোস্টার আর নিচেই জলন্ত বাল্ব দেখতে বেশ দারুন লাগছে। রাস্তাটিতে যেই যাচ্ছে সেই এক নজর এটা দেখছে। সব মিলেই এক অন্য রকম আমেজ দেখা যাচ্ছে।

স্থানীয় সূত্রে জানা যায়, শামীম রেজা চৌগাছা সদর ইউনিয়নের মনমথপুর গ্রামের সাবেক ইউপি সদস্য ও আওয়ামীলীগ নেতা জনাব আরঙ্গজেব চুনুর ছেলে।

বাবা বাংলাদেশ আওয়ামী লীগের রাজনীতির সাথে জড়িত থাকার সুবাদে তিনি কৈশোর থেকেই রাজনীতিতে চলে আসেন।
ছাত্র জীবনে যশোর এম এম কলেজে অধ্যয়নরত অবস্থায় তিনি যশোর জেলা ছাত্রলীগের ছাত্ররাজনীতি তে একজন একনিষ্ঠ কর্মী হিসেবে ভুমিকা রাখেন।
চৌগাছার রাজনীতিতে অল্প সময়ের মধ্যে আলোচনার শিরোনামে আসা শামীম রেজা সংগঠনের পাশাপাশি জনপ্রিয়তায় সকলের হৃদয়ে স্থান করে নেন।
তরুণ এই ছাত্রনেতা শামীম রেজা আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন কে সামনে রেখে চৌগাছা উপজেলা পরিষদের ভাইস-চেয়ারম্যান হিসাবে নেতাকর্মীসহ সাধারণ মানুষকে সাথে নিয়ে দিন রাত অত্র উপজেলার বিভিন্ন ইউনিয়ন পাড়া ও মহল্লায় নির্বাচনী গণসংযোগ করে যাচ্ছেন।

উল্লেখ্য, উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে বর্তমান উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি মুক্তিযোদ্ধা এস এম হাবিবুর রহমান স্বতন্ত্র প্রার্থী (আনারস), মৃধাপাড়া মহিলা কলেজের অধ্যক্ষ ড. এম মোস্তানিছুর রহমান (নৌকা) লড়াই করছেন।

তাছাড়া ভাইস চেয়ারম্যান পুরুষ পদে নির্বাচনের মাঠে রয়েছেন বর্তমান ভাইস চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী যুবলীগের আহ্বায়ক দেবাশিষ মিশ্র জয় (মাইক), পৌর কাউন্সিলর পদ থেকে পদত্যাগ করা যুবলীগ নেতা সিদ্দিকুর রহমান সিদ্দিক (তালা), যুবলীগ নেতা আজাদুর রহমান আজাদ (উড়োজাহাজ), ছাত্রলীগ নেতা শামীম রেজা (বৈদ্যুতিক বাল্ব), সিংহঝুলী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি শামছুর রহমান টিয়া (টিউবয়েল), আওয়ামী সমর্থক জসিম উদ্দিন (বই) ও মুক্তিযুদ্ধ প্রজন্ম লীগের যশোর জেলা সভাপতি আসাদুজ্জামান জেমস (চশমা)।

মহিলা ভাইস চেয়ারম্যান পদে বর্তমান মহিলা ভাইস চেয়ারম্যান উপজেলা যুব মহিলা লীগের সভাপতি আকলিমা খাতুন লাকি (হাঁস), যুব মহিলা লীগের সাধারণ সম্পাদক নাছিমা খানম (কলশ), যুগ্ম সাধারণ সম্পাদক কামরুন্নাহার শাহিন (ফুটবল) ও মহিলা লীগের যুগ্ম সম্পাদক নাজনিন নাহার (ফ্যান ) ও যুব মহিলা লীগের সহসভাপতি রিপা ইসলাম (প্রজাপতি) ভোটযুদ্ধে মাঠে আছেন।

107 মন্তব্য

  1. With havin so much content do you ever run into any issues of plagorism or copyright violation? My blog has a lot of completely unique content I’ve either written myself or outsourced but it seems a lot of it is
    popping it up all over the internet without my agreement. Do you
    know any methods to help prevent content from being
    stolen? I’d genuinely appreciate it.

    Here is my webpage … best weight loss

  2. Hi! Quick question that’s completely off topic.
    Do you know how to make your site mobile friendly?
    My web site looks weird when viewing from my iphone.
    I’m trying to find a theme or plugin that might be able
    to resolve this problem. If you have any suggestions,
    please share. Many thanks!

    my blog: Dante

  3. I wanted to follow along and let you know how great I valued discovering your website today.
    I’d consider it an honor to work at my workplace and be able to utilize tips contributed on your web site and also engage in visitors’ reviews like this.
    Should a position involving guest article writer become offered at your end,
    you should let me know.

    Feel free to surf to my web-site Green Leaf Hills CBD Review

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে