চৌগাছায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৯ তম জন্ম বার্ষিকী অনুষ্ঠিত

0
229

মোঃ মহিদুল ইসলাম(চৌগাছা প্রতিনিধি ) সারা দেশের মতো আজ  যশোরের চৌগাছায় বাঙ্গালী জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৯ তম জন্ম বার্ষিকী ও জাতীয় শিশু দিবস উদযাপিত হয়েছে।

বঙ্গবন্ধুর ৯৯তম জন্ম বার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষে দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত হয় চৌগাছার বিভিন্ন স্কুল, কলেজ ও মাদ্রাসার হাজারো ছাত্র-ছাত্রী ও শিক্ষক- শিক্ষিকারা এই দোয়া মাহফিলে অংশগ্রহন করে।

দিবসটি উপলক্ষে উপজেলা প্রশাসনের আয়োজনে রোববার দিনব্যাপী বিভিন্ন অনুষ্ঠানের আয়োজন করা হয়। চিত্রাঙ্কন প্রতিযোগিতা, কুইজ প্রতিযোগিতা, র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

আজ  রোববার সকাল সাড়ে ৮ টায় উপজেলা পরিষদ চত্ত্বর থেকে একটি বিশাল আনন্দ র‌্যালি বের হয়।

র‌্যালিতে নেতৃত্ব দেন উপজেলা নির্বাহী অফিসার মারুফুল আলম, উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার বেলায়েত হোসেন, উপজেলা সমবায় অফিসার এম সালাহউদ্দিন, চৌগাছা থানার সেকেন্ড অফিসার উপ-পরিদর্শক এসএম আকিকুল ইসলাম, চৌগাছা হাজী সরদার মর্তুজ আলী মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবুল কালাম আজাদ, চৌগাছা মডেল মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক  মাস্টার কামাল আহমেদ, চৌগাছা মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক নাসির উদ্দিন সহ বিভিন্ন স্কুল, কলেজ ও মাদ্রাসার থেকে আসা হাজারো ছাত্র-ছাত্রী সহ অারো অনেকে উপস্হিত ছিলেন।

র‌্যালিতে পৌর শহরের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষার্থী, রাজনৈতিক দলের নেতা-কর্মী, সামাজিক-সাংস্কৃতিক সংগঠনের নেতা-কর্মীসহ বিপুল সংখ্যক সাধারন মানুষ অংশ নেয়। এর আগে উপজেলা প্রশাসন, উপজেলা আওয়ামীলীগ, বিভিন্ন সামজিক-সাংস্কৃতিক সংগঠনসহ সর্বস্তরের জনতা বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুস্পমাল্য অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করেন।

উল্লেখ্য,বাঙ্গালী জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৯ তম জন্মদিন কে  জাতীয় শিশু দিবস উদযাপিত করা হয়েছে।

Leave a Reply