সোনাইমুড়িতে হত্যাযজ্ঞের আসামিদের বিচারের দাবিতে গাইবান্ধায় হেযবুত তওহীদের সংবাদ সম্মেলন।

0
253

জেলা প্রতিনিধি, গাইবান্ধা: ২০১৬ সালের ১৪ মার্চ নোয়াখালীর সোনাইমুড়িতে হেযবুত তওহীদের দুই সদস্যকে নৃশংসভাবে হত্যা, বাড়িঘর লুটপাট ও ধ্বংসযজ্ঞের সাথে জড়িতদের বিচারের দাবি জানিয়ে গাইবান্ধা জেলা হেযবুত তওহীদের পক্ষ থেকে শনিবার সকাল ১০ টায় গাইবান্ধা ডিসি অফিস সংলগ্ন প্রেস ক্লাবে এক সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

মোঃ তাজুল হোসেনের সঞ্চালনায় মূল বক্তব্য পাঠ করেন হেযবুত তওহীদের গাইবান্ধা জেলার সভাপতি মোঃ জাহিদ হাসান মুকুল। এসময় সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাব দেন হেযবুত তওহীদের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক মোঃ আশেক মাহামুদ ও হেযবুত তওহীদ গাইবান্ধা জেলার সাধারণ সম্পাদক মোঃ আরিফুল ইসলাম।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, হেযবুত তওহীদের জেলা কমিটির যুগ্ম সাধারন সম্পাদক মোঃ জুলহাস হোসেন, সাংগঠনিক সম্পাদক মোঃ সোহরাব হোসেন শিরল, প্রচার সম্পাদক মোঃ রিপন হাসান, সদর উপজেলা সভাপতি মোঃ রেজাউল হক, সাধারণ সম্পাদক মোঃ আখতার হোসেন খান ওপেল, জেলা কমিটির স্বাস্থ্য বিষয়ক সম্পাদক মোঃ মুক্ত মিয়া, তথ্য ও যোগাযোগ বিষয়ক সম্পাদক মোঃ করিম মিয়া প্রমুখ ।

সংবাদ সম্মেলনে সোনাইমুড়ীতে হত্যাকান্ডের সাথে জড়িত সমস্ত সন্ত্রাসীদেরকে দ্রুত গ্রেফতার ও বিচারের দাবি জানানো হয়। এবং সেই সাথে ক্ষতিগ্রস্ত হেযবুত তওহীদের সদস্যদের ক্ষতিপূরণ ও পুনর্বাসনের দাবি জানানো হয়।

Leave a Reply