চৌগাছায় নৌকার গণসংযোগ করলেন ড.মুস্তানিছুর রহমান ।

0
390

মোঃ মহিদুল ইসলাম  (চৌগাছা প্রতিনিধি) আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে  যশোরের চৌগাছা উপজেলা পরিষদের মাননীয় প্রধানমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি  শেখ হাসিনার পছন্দের নৌকার  প্রার্থী ড.এম মোস্তানিছুর রহমানের চৌগাছায় ব্যাপক  গণসংযোগ ।

এবারই প্রথম দলীয় মনোনয়ন (নৌকা প্রতিক)   চেয়ারম্যান প্রার্থী হিসাবে  তিনি মাঠে লড়াই করছেন  ।
 তিনি দলীয় নেতাকর্মীদের সাথে নিয়ে রাত দিন নিরালস ভাবে কাজ করে যাচ্ছেন।
 আজ  শনিবার তিনি নেতাকর্মীদের সাথে নিয়ে উপজেলা বিভিন্ন ইউনিয়ন পাড়া মহল্লা ও হাট বাজারে ব্যাপক গনসংযোগে অংশ নেন।

দলীয় সূত্র জানায়, আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে নৌকা প্রতীকের প্রার্থী হয়েছেন বিশিষ্ঠ শিক্ষানুরাগী ব্যক্তিত্ব চৌগাছা মৃধাপাড়া মহিলা কলেজের সুযোগ্য অধ্যক্ষ ড.এম মোস্তানিছুর রহমান। তিনি দলীয় মনোনয়ন পাওয়ার পর থেকে নেতাকর্মীদের মাঝে এক ধরনের উদ্দিপনার সৃষ্টি হয়েছে।

অধ্যক্ষ ড.এম মোস্তানিছুর রহমান তিনি বলেন, আমি কারও প্রতি কোন দোষারোপ করবো না। জননেত্রী শেখ হাসিনা আমাকে নৌকা উপহার দিয়েছেন। এ প্রতীক আমার একার নয়  আপনাদের সকলের।
তিনি আরো বলেন,  আগামী ৩১ তারিখে নৌকার বিজয় নিশ্চিত করে আমরা নেত্রীকে উপহার দিবো। তাই সকল ভেদাভেদ ভুলে সকলে এক কাতারে সামিল হোন। ৩১ মার্চ আমাদের কেউ রুখতে পারবেনা।
এ সময় অন্যান্যের মধ্যে বক্তব্য দেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ফুলসারা ইউনিয়নের চেয়ারম্যান মেহেদী মাসুদ চৌধুরী,জেলা পরিষদের সদস্য দেওয়ান তৌহিদুর রহমান, উপজেলা আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক শহিদুল ইসলাম,আতিয়ার রহমান, সোলাইমান হোসেন, সানোয়ার সহ  আরো অনেকে।
 শনিবার নৌকার প্রার্থী অধ্যক্ষ মোস্তানিছুর রহমান চৌগাছা পৌর সদরে ব্যাপক গনসংযোগ কেরেন। এ সময় তিনি চৌগাছা বড় বাজার, মাছ বাজার, কাঁচাবাজার, কাপুড়িয়া, পট্টি, স্বর্ণপট্টিসহ বাজারের গুরুত্ব এলাকায় যান এবং প্রতিটি দোকানদার ও চৌগাছা বাজারে আগত মানুষজনের নিকট নৌকায় ভোট প্রার্থনা করেন।
এ সময় পৌর মেয়র নুর উদ্দিন আল মামুন হিমেল, জেলা পরিষদের সদস্য দেওয়ান তৌহিদুর রহমান, পৌর কাউন্সিলর মোঃ শাহিন, আওয়ামীলীগ নেতা সিরাজুল ইসলাম রাজ, জালালউদ্দিনসহ দলীয় বিপুল সংখ্যাক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

Leave a Reply