গণসংযোগে এগিয়ে মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী মাহমুদা আক্তার ফেন্সী I TARUNNO BD 24

0
901

সাইফুল খান: আগামী ৩১শে মার্চ অনুষ্ঠিত হবে সোনারগাঁও উপজেলা পরিষদের নির্বাচন।আর সে নির্বাচনকে সামনে রেখে মাঠ দাপিয়ে বেড়াচ্ছেন চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান পদপ্রার্থীরা।উপজেলা পরিষদ নির্বাচন যতই ঘনিয়ে আসছে  প্রার্থীদের গণসংযোগ ততই বৃদ্ধি পাচ্ছে।

মোটরসাইকেল শোডাউন, সভা সমাবেশ, গণসংযোগ, পোস্টার, ব্যানার, ফেস্টুন ও মতবিনিময় সভার মাধ্যমে প্রার্থীদের পদচারণায় মুখরিত হয়ে উঠেছে সোনারগাঁ উপজেলার জনপদ।
তবে মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থীদের মধ্যে এগিয়ে রয়েছেন বিশিষ্ট  সমাজ সেবিকা সোনারগাঁও নারী উন্নয়ন সংস্থার নেত্রী মাহমুদা আক্তার ফেন্সী।
তিনি উপজেলার বিভিন্ন মোড়ের দোকানদার, ব্যবসায়ী ও সকল শ্রেণী পেশার মানুষের সাথে শুভেচ্ছা বিনিময় এবং হাঁস মার্কায় ভোট চেয়ে গণসংযোগ করছেন।

ভাইস চেয়ারম্যান প্রার্থী মাহমুদা আক্তার  ফেন্সি জানান,  দীর্ঘদিন ধরে আপদে-বিপদে মানুষের সঙ্গে থাকার চেষ্টা করেছি।সোনারগাঁ বাসীর সেবা করা ও উন্নয়নমূলক কাজ করার জন্যই নির্বাচন করছি। আমার বিশ্বাস, সাধারণ মানুষ আমাকে জয়যুক্ত করবে।

তিনি আরো জানান, আমি নির্বাচিত হলে এলাকাবাসীর সেবা নিশ্চিতসহ নারী উন্নয়ন ও ইভটিজিং সহ উপজেলা পরিষদকে দূর্নীতি মুক্ত এবং জনগণের সহযোগিতায় মাদকমুক্ত উপজেলা গড়ব।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে