চৌগাছায় প্রার্থীরা  প্রতিক পেয়ে ব্যস্ত সময় পার করছে ।।

62
870

মোঃ মহিদুল ইসলাম (চৌগাছা প্রতিনিধি) আসন্ন ৫ম উপজেলা পরিষদ নির্বাচনের ৪র্থ ধাপের প্রার্থীদের মাঝে প্রতিক বরাদ্দ করা হয়েছে।

উপজেলা পরিষদ  নির্বাচন সামনে রেখে শুরু করেছেন নির্বাচনিয় প্রচার মাইক।

নির্বাচন কমিশনের নিয়ম অনুসারে দুপুর ২ টার পর থেকে রাত ১২ টা পর্যন্ত অত্র উপজেলার বিভিন্ন গ্রাম ও বাজারে  চলছে প্রচার মাইক।
প্রার্থীরা পছন্দের প্রতিক পেয়ে বেশ খুশি মনেই চালাচ্ছে তাদের নির্বাচনিয় কার্যকলাপ।

ভোটের আর মাত্র কয়েক দিন বাকি প্রার্থীরা  তারা তাদের কর্মীদের সাথে নিয়ে ভােটারদের দারে দারে ঘুরছেন।

উল্লেখ্য,
চৌগাছা উপজেলা পরিষদ নির্বাচনে মোট ১৪ জন প্রার্থী মনোনয়ন জমা দেন ২ জন চেয়ারম্যান, ৭ জন ভাইস-চেয়ারম্যান ও ৫ জন মহিলা ভাইস-চেয়ারম্যান।

গতকাল  বৃহস্পতিবার  দুপুরে নির্বাচনের রিটার্নিং অফিসার অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) এই প্রতীক বরাদ্দের কাজ সম্পন্ন করেন।

চেয়ারম্যান পদে আওয়ামী লীগের প্রার্থী মৃধাপাড়া মহিলা কলেজের অধ্যক্ষ ড. মোস্তানিছুর রহমান কে নৌকা ও স্বতন্ত্র প্রার্থী উপজেলা আওয়ামীলীগের সভাপতি এবং বর্তমান উপজেলা চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা এসএম হাবিবুর রহমান পেয়েছে আনারস।

পুরুষ ভাইস চেয়ারম্যান পদে দেবাশীষ মিশ্র জয় পেয়েছে মাইক, সিদ্দিকুর রহমান পেয়েছে তালা, শামীম রেজা বৈদ্যুতিক বাল্ব, জসিম উদ্দিন পেয়েছে বই, শামছুর রহমান টিয়ে পেয়েছে টিউবওয়েল, আজাদুর রহমান খান পেয়েছে উড়োজাহাজ এবং আসাদুজ্জামান জেমস পেয়েছে চশমা।

নারী ভাইস চেয়ারম্যান পদে আকলিমা খাতুন লাকি পেয়েছে হাঁস, নাছিমা খাতুন পেয়েছে কলস, রিপা ইসলাম পেয়েছে প্রজাপতি, নাজনীন নাহার পেয়েছে সিলিংফ্যান এবং কামরুন্নাহার শাহিন পেয়েছে ফুটবল।

62 মন্তব্য

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে