ফরিদগঞ্জের চৌরঙ্গী বাজারে ব্রিজটি সংস্কার জরুরী

0
238

মোঃ-হুমায়ুন ভূঁইয়া, ফরিদগঞ্জ সংবাদদাতাঃ

ফরিদগঞ্জ উপজেলা ৭ নং পাইকপাড়া উঃ ইউনিয়ান ৩ নং ওয়ার্ড চৌরঙ্গী বাজারে ব্রীজের উপর নিঃসন্দেহে তৈরি হয়েছে একটি মরন ফাঁদ।

সরজমিনে গিয়ে জানা যায় যে, দূর পাল্লার গাড়ী এবং বারি যানবাহন ও সি-এনজি অটো রিক্সা সাবাভিক ভাবে চলতে অসুবিধা হয়,বিশেষ করে মাল বাহী ট্রাক যেতে সমস্যা হয়। বড়ধরনের ব্যাকাত ঘটে,এতে করে স্থানীয় দের বক্তব্য নেওয়া হলে জানাযায় এই সমস্যার সম্মুখিত হতে হয়েছে আরো বহুবার,বিগত সময় এই ব্রিজের মেরামত করা হয়েছে বাজার ও জনসাধারনের নিজ তহবিলে সে সময় সাবেক চেয়ারম্যান ছিলেন জনাব মোঃ মহসিন পাটওয়ারী

এবং এতে প্রতিনিয়তই জনদুর্ভোগ বৃদ্ধি পাচ্ছে। বাজারে আসা ক্রেতা সাধারন এ নিয়ে চরম ক্ষোভ প্রকাশ করছে। বাজারে আসা লোকজন বলে বিষয়টি দেখার যেনো কেউ নেই। বাজারের ব্যবসায়ী ও ক্রেতাগন অভিযোগ করে বলেন, ঐতিহ্যবাহি চৌরঙ্গী বাজারটির সুনাম কালের আবর্তনে হারিয়ে যাচ্ছে। বাজারের পরিবেশের কারনে দিন দিন বাজারে ক্রেতাসাধারণের উপস্থিতি কমে যাচ্ছে। ব্যবসায়ীরা এ প্রতিবেদককে জানিয়েছেন।

স্থানীয় কতিপয় লোকজন আপাততঃ তাতে একটি লাটিতে লাল কাপড় দিয়ে বিপদ সংকেতের নিশানা তৈরী করেছে।কিন্তু রাতের আধারে গর্তটিতে পড়ে যে কোনো প্রকার দূর্ঘটনা ঘটতে পারে। ব্রীজটি সংস্কারে সংশ্লিষ্ট কর্তৃপক্ষেরর দৃষ্টি আর্কষন করছি।

Leave a Reply