চৌগাছায় প্রচার- প্রচারণায়  এগিয়ে  ভাইস-চেয়ারম্যান পদপ্রার্থী শামীম রেজা।।

0
715

মোঃ মহিদুল ইসলাম (চৌগাছা প্রতিনিধি)   আসন্ন ৫ম উপজেলা পরিষদ নির্বাচনের ৪র্থ ধাপে চৌগাছা উপজেলা পরিষদ নির্বাচন কে  সামনে রেখে  চৌগাছা উপজেলা পরিষদের ভাইস-চেয়ারম্যান পদপ্রার্থী হিসাবে প্রচার প্রচারণা ও  গণসংযোগ চালিয়ে যাচ্ছেন উপজেলা  ছাত্রলীগের সাবেক সহ-সম্পাদক ও বর্তমান ছাত্রসমাজ ও যুবসমাজের অহংকার শামীম রেজা।

প্রতিদিনের মতো আজ ও বাদেখানপুর টাইগার ক্লাব ভলিবল টুর্নামেন্টের আয়োজক বৃন্দদের অনুপ্রেরনা জোগানো এবং এই ধরনের সামাজিক কর্মকান্ডের প্রতি আরো উৎসাহ উদ্দীপনা বাড়াতে ধন্যবাদসূচক আলাপ  আলোচনা এবং চ্যাম্পিয়ন চৌগাছা ভলিবল টিমের বিজয়ী খেলোয়াড়সহ সংশ্লিষ্টদের সাথে কিছু সময় কাটান।
এছাড়া গত ৭ই মার্চ তিনি চৌগাছা উপজেলার সুখপুকুরিয়া ইউনিয়ন এবং স্বরুপদাহ ইউনিয়নের কয়েকটি গ্রামে গণসংযোগ চালান।

স্থানীয় সূত্রে জানা যায়, শামীম রেজা চৌগাছা সদর ইউনিয়নের মনমথপুর গ্রামের সাবেক ইউপি সদস্য ও আওয়ামীলীগ নেতা জনাব আরঙ্গজেব চুনুর ছেলে।

বাবা বাংলাদেশ আওয়ামী লীগের রাজনীতির সাথে জড়িত থাকার সুবাদে তিনি কৈশোর থেকেই রাজনীতিতে চলে আসেন।
ছাত্র জীবনে যশোর এম এম কলেজে অধ্যয়নরত অবস্থায় তিনি যশোর জেলা  ছাত্রলীগের ছাত্ররাজনীতি তে একজন একনিষ্ঠ কর্মী হিসেবে ভুমিকা রাখেন।

চৌগাছার রাজনীতিতে অল্প সময়ের মধ্যে আলোচনার শিরোনামে আসা শামীম রেজা সংগঠনের পাশাপাশি জনপ্রিয়তায় সকলের হৃদয়ে স্থান করে নেন।
তরুণ এই ছাত্রনেতা শামীম রেজা আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন কে সামনে রেখে  চৌগাছা উপজেলা পরিষদের ভাইস-চেয়ারম্যান হিসাবে নেতাকর্মীসহ সাধারণ মানুষকে সাথে নিয়ে দিন রাত অত্র উপজেলার বিভিন্ন ইউনিয়ন  পাড়া ও মহল্লায় নির্বাচনী গণসংযোগ করে যাচ্ছেন।
চৌগাছা  উপজেলা পরিষদকে নতুন ভাবে সাজাতে চান জনপ্রিয় ছাত্রনেতা শামীম রেজা। তিনি জানান, আমি উপজেলা পরিষদের ভাইস-চেয়ারম্যান হিসাবে জনগনের কাছে ভোট চাইছি, জনগন অন্য প্রার্থীদের চেয়ে আমাকে যোগ্য মনে করে ভোট দিলে আমি বিপুল ভোটে জয়ী হবো ইনশাআল্লাহ। জনপ্রতিনিধি না হয়েও জনগণের সেবা করায় আমার জীবনের একমাত্র লক্ষ্য এবং জনসেবামূলক অনেক কর্মকাণ্ডের রেকর্ড আমার আছে। বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার গ্রাম হবে শহর, শহর এবং গ্রামের মানুষের জীবনমান উন্নয়নের বৈষম্য কমিয়ে উপজেলার সর্বস্তরের মানুষের জীবনমান উন্নয়ন করাই আমার প্রধান লক্ষ্য।
 আমি আমার সফলতার ব্যাপারে যথেষ্ঠ আশাবাদী উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান হিসাবে বিজয়ী হয়ে জনগনের সেবায় সদা সর্বদা নিজেকে নিয়োজিত রাখবো।

Leave a Reply