লেফটেন্যান্ট জেনারেল পদে পদোন্নতি পেয়েছেন চৌগাছার মুহম্মদ হাবিবুর রহমান খান। TARUNNO BD 24

0
279

মোঃ মহিদুল ইসলাম (চৌগাছা প্রতিনিধি)যশোরে চৌগাছা উপজেলার কৃতি সন্তান  মুহম্মদ হাবিবুর রহমান খান বিএসপি, এনডিসি, পিএসসি বাংলাদেশ সেনাবাহিনীতে লেফটেন্যান্ট জেনারেল পদে পদোন্নতি পেয়েছেন।

মুহম্মদ হাবিবুর রহমান খান বিএসপি, এনডিসি, পিএসসি চৌগাছা উপজেলার জগীদেশপুর ইউনিয়নের মাড়ুয়া গ্রামের সম্ভ্রান্ত খান পরিবারের সন্তান।  তার ছোট ভাই জগীদেশপুর ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান।
বুধবার তাকে এই পদোন্নতি দেযা হয়। তিনি বর্তমানে বেপজার নির্বাহী চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করছেন।
তিনি ঢাকায় বসবাসকারী চৌগাছাবাসীর  সংগঠন চৌগাছা সমিতি-ঢাকা’ র সভাপতি।
তিনি লেফটেন্যান্ট জেনারেল পদে পদোন্নতি পাওয়ায় অভিন্দন জানিয়ে বিবৃতি দিয়েছেন চৌগাছার বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ। নেতৃবৃন্দ তার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ূ কামনা করেছেন।

এদিকে মেজর জেনারেল মুহম্মদ হাবিবুর রহমান খান মেজর জেনারেল থেকে লেফটেন্যান্ট জেনারেল পদে পদোন্নতি পাওয়ায় চৌগাছা সমিতি-ঢাকা’র পক্ষ থেকে অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন সমিতির সাধারণ সম্পাদক কয়ারপাড়া গ্রামের ইদ্রিস আলি সহ নেতৃবৃন্দ।

সমিতির অফিসিয়াল ফেসবুকে সমিতির সাধারণ সম্পাদক ও বাংলাদেশ সরকারের যুগ্ম সচিব এম ইদ্রিস সিদ্দিকী বলেন চৌগাছার এই কৃতি সন্তানের জন্য আজ আমরা সকল চৌগাছা ও যশোরবাসী গর্বিত ও আনন্দিত। আমরা তাঁর সুস্বাস্থ্য ও দীর্ঘায়ূ কামনা করছি|

Leave a Reply