চৌগাছা উপজেলা পরিষদ নির্বাচনে মনোনয়ন জমা দিলেন যারা। I TARUNNO BD 24

0
280

মোঃ মহিদুল ইসলাম (চৌগাছা প্রতিনিধি) আজ যশোর জেলার চৌগাছা উপজেলা পরিষদের  নির্বাচনে মনোনয়ন ফরম জমা দিয়েছেন প্রার্থীরা।

 ৫ম উপজেলা পরিষদ নির্বাচনে ১৪  জন প্রার্থী মনোনয়ন জমা দিয়েছেন।

বর্তমান চেয়ারম্যান এসএম হাবিবুর রহমান মনোনয়ন জমা দিচ্ছে কিনা এই নিয়ে সর্বত্র আলোচনা। তবে সব জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে বিকাল ৪টা ৩০ মিনিটে তিনি স্বশরীরে নেতা কর্মীর সাথে নিয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা মারুফুল আলমের কার্যালয়ে উপস্থিত হয়ে মনোনয়ন ফরম জমা দেন।

নির্বাচন অফিস সূত্রে জানা যায়, আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে মনোনয়ন ফরম জমা দেয়ার শেষ দিনে চৌগাছা উপজেলাতে মোট ১৪ জন মনোনয়ন ফরম জমা দিয়েছেন।

এরমধ্যে চেয়ারম্যান পদে দুই জন ও বাকি সকলেই পুরুষ ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে মনোনয়ন জমা দেন।

চেয়ারম্যান পদে মনোনয়ন জমা দেন, আওয়ামীলীগের নৌকা প্রতীকের প্রার্থী চৌগাছা মৃধাপাড়া মহিলা কলেজের অধ্যক্ষ ড.এম মোস্তানিছুর রহমান ও স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়ন জমা দিয়েছেন  বর্তমান উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা এসএম হাবিবুর রহমান।

ভাইস চেয়ারম্যান পুরুষ পদে মনোনয়ন জমা দিয়েছেন, বর্তমান ভাইস চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের আহবায়ক দেবাশিষ মিশ্র জয়, সদ্য পৌর কাউন্সিলর পদ থেকে পদত্যাগ করা যুবলীগ নেতা সিদ্দিকুর রহমান সিদ্দিক, যুবলীগ নেতা আজাদুর রহমান, সিংহঝুলী ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি শামছুর রহমান টিয়া, ছাত্রলীগের সাবেক যুগ্ম সম্পাদক শামীম রেজা,  আওয়ামীলীগ নেতা জসিম উদ্দিন ও মুক্তিযুদ্ধ প্রজন্মলীগের যশোর জেলা সভাপতি আসাদুজ্জামান জেমস। মহিলা ভাইস চেয়ারম্যান পদে যারা মনোনয়ন জমা দিয়েছেন তারা হলেন, বর্তমান ভাইস চেয়ারম্যান উপজেলা যুব মহিলালীগের সভাপতি আকলিমা খাতুন লাকি, যুব মহিলালীগের সাধারণ সম্পাদক নাছিমা খানম, যুগ্ম সাধারণ সম্পাদক কামরুন্নাহার শাহিন ও মহিলালীগের যুগ্ম সম্পাদক নাজনিন নাহার ও যুব মহিলালীগের সহ সভাপতি রিপা ইসলাম।

এ নির্বাচনে মোট ১৫ জন মনোনয়ন ফরম ক্রয় করলেও শেষমেষ উপজেলা আওয়ামীলীগের সাবেক সিনিয়র সহ-সভাপতি মুক্তিযোদ্ধা আব্দুস ছাত্তার মনোনয়ন জমা দেন

Leave a Reply