বাঘায় জালসা শুনে বাড়ি ফেরার পথে গৃহবধূকে ধর্ষণের চেষ্টা I TARUNNO BD 24

0
691

শাহিন আলম: রাজশাহীর বাঘায় এক গৃহবধুকে ধর্ষণ চেষ্টার অভিযোগ উঠেছে। শনিবার রাতে ইসলামী জালসা শুনে বাড়ি ফেরার পথে উপজেলার মনিগ্রাম ইউনিয়নের মহদীপুর গ্রামে এ ঘটনা ঘটে। এ বিষয়ে রোববার সকালে থানায় লিখিত অভিযোগ করেন ওই গৃহবধু।

বাঘা থানায় লিখিত অভিযোগ সূত্রে জানা গেছে, শনিবার উপজেলার মনিগ্রাম ইউনিয়নের মহদীপুর এলাকার হাববুর (আওয়াল) এর মোড়ে স্থানীয়রা একটি ইসলামী জালসার আয়োজন করেন। এ জালসা শুনতে যান ওই গৃহবধু। জালসা শুনে ৩৫ বছরের ওই গৃহবধু রাত সাড়ে ১১টার দিকে নিজ বাড়ি ফিরছিলেন। এ সময় মহদীপুর গ্রামের ইনছার আলীর ছেলে তরুন সরকার (৪৫) নামের এক ব্যক্তি রাস্তায় একা পেয়ে ওই গৃহবধুকে ধর্ষণের চেষ্টা করে। এ সময় গৃহবধুর চিৎকারে এলাকার লোকজন এগিয়ে আসলে তিনি পালিয়ে যান।
এ বিষয়ে জালসার প্রধান আয়োজক রিয়াল হোসেন মন্ডল বলেন, আমরা কিছু যুবক হাববুর (আওয়াল) মোড়ে ইসলামী জালসার আয়োজন করি। ওই গৃহবধু ও তরুন সরকার জালসার স্বেচ্ছাসেবক ছিলো। একপর্যায়ে গৃহবধুকে বাড়ি ফেরার পথে ধর্ষণের চেষ্টা করা হয়েছে বলে শুনেছি।
ধর্ষণের চেষ্টাকারী তরুন সরকারের চাচা আবদুল ওহাব সরকার বলেন, ঘটনার পর তরুনকে ডেকে গৃহবধুর পা ধরে ক্ষমা চায়তে বলা হয়। এভাবে মীমাংশা করা হয়। তারপরও আমার ভাতিজা তরুন সরকারকে অভিযুক্ত করে সকালে থানায় অভিযোগ করা হয়েছে বলে শুনেছি।
বাঘা থানা অফিসার ইনচার্জ (তদন্ত) আবদুল ওহাব জানান, অভিযোগ পেয়েছি। তদন্ত করে ঘটনার সত্যতা পেলে অবশ্যই এর প্রয়োজনীয় ব্যবস্থা নিব।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে