ভাইস চেয়ারম্যান প্রার্থী সাংবাদিক আশরাফুল ইসলামের গনসংযোগ। TARUNNO BD 24

0
292

গাইবান্ধা প্রতিনিধি: “প্রতিটি ভোটারের দোরগোড়ায় আমি পৌছে ভোট প্রার্থনা করবো, এবং আমি নির্বাচিত হলে এ উপজেলার সাধারণ মানুষের জবাবদিহিতা নিশ্চিত করবো ইনশাআল্লাহ” সাংবাদিকের প্রশ্নে সাংবাদিক আশরাফুল ইসলাম (মাইক মার্কা) এ কথা বলেন।

কথা হলো গাইবান্ধা জেলা পলাশবাড়ী উপজেলা পরিষদ নির্বাচনের ভাইস চেয়ারম্যান প্রার্থী মাইক মার্কা আশরাফুল ইসলামের সাথে। উপজেলার কিশোরগাড়ী ইউনিয়নে সংবাদ সংগ্রহকালে বেলেরঘাট দিঘলকান্দি এলাকায় এ প্রার্থীসহ গোটা দলবলের সাথে হটাত আমাদের দলবলের দেখা। দলবল বলতে সকলেই পত্রিকা,টেলিভিশন ও অনলাইন পত্রিকার সাংবাদিকগন। সকলেই আমরা সংবাদকর্মী তবে আমরা সংবাদ সংগ্রহে তাহারা ভোটারের দ্বারেদ্বারে ভোট সংগ্রহে ব্যস্ত। আপাতত কয়েকদিনের জন্য একটু ভিন্নধারায়। মনে হচ্ছে সর্বশক্তি নিয়ে মাঠে নেমেছেন মাঠে ব্যস্ততায় বোঝা গেলো লক্ষ্য কি ভাবে ভোটারের দোরগোড়ায় যাওয়া যায় সেই চেষ্টায় ব্যস্ত।
নির্বাচনের মনস্থিরের পর অত্যন্ত আন্তরিকতায় সহিত ভোট প্রার্থনায় ব্যস্ত আছে আশরাফুল। কখনো হেটে কখনো মটরগাড়িতে নির্বাচনি প্রচার প্রচারণা চালাচ্ছে। অনেকটা এগিয়ে,এ উপজেলায় ভাইস চেয়ারম্যান প্রার্থী এবং প্রতীক তার মাইক। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক হতে গোটা উপজেলা, জেলায় এক নামে সর্বচেনা এ যুবক আশরাফুল ইসলাম। মানুষও আন্তরিকতার সহিত কথা বলছে, যেটুকু জানা তা এই ফেসবুকের প্রচারেই তা সম্ভব হয়েছে। এবং যুবসম্প্রদায়ের কাছে চিরচেনা আশরাফুল। মার্কাও যেনো প্রচার করছে তার এমন প্রতিক পছন্দ ও বরাদ্দ হয়েছে। প্রতীক যেনো নিজেই প্রচারে প্রসার করছে ।

Leave a Reply