গাইবান্ধা উপজেলা নির্বাচনে ৯৫ জন প্রার্থীর মধ্যে প্রতীক বরাদ্দ।

0
688

গাইবান্ধা প্রতিনিধি: গাইবান্ধা জেলার ছয়টি উপজেলা পরিষদের নির্বাচনে বৃহস্পতিবার প্রার্থীদের প্রতীক বরাদ্দ দেয়া হয়। এতে চেয়ারম্যান পদে ২৩ জন, ভাইস চেয়ারম্যান ৩৯ জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৩৩ জন প্রার্থীর মধ্যে প্রতীক বরাদ্দ দেয়া হয়েছে।

এর মধ্যে সদর উপজেলায় চেয়ারম্যান পদে আওয়ামী লীগের প্রার্থী পিয়ারুল ইসলাম (নৌকা), ন্যাশনাল পিপলস পার্টির শফিকুল ইসলাম (আম), স্বতন্ত্র প্রার্থী ইস্তেকুর রহমান (আনারস) ও শাহ সারোয়ার কবীর (ঘোড়া) সহ ৪ জন।
সাদুল্যাপুরে আওয়ামী লীগের সাহারিয়া খাঁন (নৌকা), স্বতন্ত্র আবু সাদাত শাহ মো. ফজলুল হক (মোটর) সাইকেল, আক্তার বানু লাকি (আনারস) ও মতিয়ার রহমান সরকার (কাপ পিরিচ) সহ ৪ জন।
গোবিন্দগঞ্জে আওয়ামী লীগের আব্দুল লতিফ প্রধান (নৌকা), বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির আব্দুল মতিন মোল্লা (হাতুড়ী), স্বতন্ত্র মুকিতুর রহমান রাফি (ঘোড়া), জাহিদ চৌধুরী (আনারস) ও ফেরদৌস আলম রাজু (দোয়াত কলম) সহ ৫ জন।
ফুলছড়িতে আওয়ামী লীগের জিএম সেলিম পারভেজ (নৌকা), স্বতন্ত্র হাবিবুর রহমান (ঘোড়া), মো. আবু সাঈদ (মোটর সাইকেল) ও সৈয়দ মো. বেলাল হোসেন ইউসুফ (দোয়াত কলম) সহ ৪ জন।
সাঘাটায় আওয়ামী লীগের সামশীল আরেফিন (নৌকা), একেএম মমিতুল হক সরকার (লাঙ্গল) ও স্বতন্ত্র জাহাঙ্গীর কবীর (ঘোড়া) সহ ৩ জন।
পলাশবাড়ী উপজেলায় আওয়ামী লীগের প্রার্থী একেএম মোকছেদ চৌধুরী (নৌকা), মমতাজ উদ্দীন (লাঙ্গল) ও স্বতন্ত্র প্রার্থী বজলার রহমান (আনারস) প্রতীক বরাদ্দ দেয়া হয়েছে ৩ সহ জন।
এছাড়া ভাইস চেয়ারম্যান পদে সদর উপজেলায় ৫ জন, সাদুল্যাপুরে ৭ জন, গোবিন্দগঞ্জে ৫ জন, ফুলছড়িতে ৫ জন, সাঘাটায় ৯ জন ও পলাশবাড়ীতে ৮ জন এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে সদর উপজেলায় ৬ জন, সাদুল্যাপুরে ২ জন, গোবিন্দগঞ্জে ৮ জন, ফুলছড়িতে ৪ জন, সাঘাটায় ৭ জন ও পলাশবাড়ীতে ৬ জন প্রার্থীকে মধ্যে প্রতীক বরাদ্দ দেয়া হয়।
সদর, সাদুল্যাপুর ও গোবিন্দগঞ্জ উপজেলার রিটার্নিং অফিসার মোছা. রোখছানা বেগম জেলা প্রশাসকের কার্যালয়ের সম্মেলন কক্ষে এবং ফুলছড়ি, সাঘাটা ও পলাশবাড়ী উপজেলার রিটার্নিং অফিসার মো. মাহবুবুর রহমান জেলা নির্বাচন অফিসের সম্মেলন কক্ষে বৃহস্পতিবার এসব প্রতীক বরাদ্দ দেন। এসব উপজেলায় আগামী ১৮ মার্চ পঞ্চম উপজেলা পরিষদ নির্বাচনের ভোট গ্রহন অনুষ্ঠিত হবে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে