তৃণমূল এন.ডি.এম থেকে অব্যাহতি নিল ৩১ নেতাকর্মী

0
579

চট্টগ্রাম সংবাদদাতাঃ ববি হাজ্জাজের সংগঠন জাতীয়তাবাদী গণতান্ত্রীক আন্দোলনের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও চট্টগ্রাম জেলার আহবায়ক বহিষ্কৃত নেতা বাবু খোকন চৌধুরী কর্তৃক গঠিত তৃণমূল এন.ডি.এম-এর চেয়ারম্যান গণমানুষের অধিকার আদায়ের লক্ষ্যে কথা বলে, নেতা-কর্মীদের সাথে অশুভ আচরণ ও অতিলোভী কুরুচিপূর্ণ ও কান্ডজ্ঞানহীন অযোগ্য নেতৃত্ব ও সংগঠন বিরোধী বেআইনী কার্যকলাপে নেতাকর্মীগণ অতিষ্ট এবং অসন্তুষ্টি হয়ে আমরা নিজ স্বাক্ষরকারীগণ তৃণমূল এন.ডি.এম-এর সকল পদ ও কার্য্যকলাপ থেকে অব্যহতি নিলাম। অতএব, আজকের পর থেকে আমাদের সাথে বাবু খোকন চৌধুরী ও তাহার দলের সহিত কোন রকমের সংশ্লিষ্ঠতা ও সম্পর্ক রহিল না।

১। মোহাম্মদ রফিকুল ইসলাম মিয়া, কেন্দ্রীয় মহাসচিব।২,মোহাম্মদ আবুল বশর চৌধুরী, কেন্দ্রীয় স্থায়ী কমিটির সদস্য ও নবগঠিত কমিটির চট্টগ্রাম জেলা আহবায়ক।৩, মোহাম্মদ আবছার উদ্দীন, কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান ও সাবেক চট্টগ্রাম জেলার আহবায়ক। ৪,মোহাম্মদ এমরান চৌধুরী, কেন্দ্রীয় যুগ্ম সাংগঠনিক সম্পাদক ও চট্টগ্রাম মহানগর নবগঠিত কমিটির সদস্য সচিব।৫,মোহাম্মদ কে.এম ফয়েজ উদ্দীন, কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও সাবেক চট্টগ্রাম জেলার সদস্য সচিব।

৬। মোহাম্মদ ওবায়েদ উল্লাহ্, সাবেক কেন্দ্রীয় যুগ্ম সাংগঠনিক সম্পাদক ও সাবেক চট্টগ্রাম দক্ষিণ জেলার সদস্য সচিব।
৭। মোহাম্মদ বোরহান উদ্দীন সুমন, সাবেক কেন্দ্রীয় দপ্তর সম্পদক ও চট্টগ্রাম জেলার নির্বাহী সদস্য। ৮,মোহাম্মদ কামরুল ইসলাম শামিম, কেন্দ্রীয় নির্বাহী সদস্য ও ডবল-মুরিং থানার প্রস্তাবিত আহবায়ক।
৯,মোহাম্মদ মামুনুর রশীদ, সাতকানিয়া উপজেলার সাবেক প্রস্তাবিত আহবায়ক ও চট্টগ্রাম দক্ষিণ জেলার যুগ্ম আহবায়ক এবং চট্টগ্রাম জেলার সদস্য।
১০,মোহাম্মদ নাজিম উদ্দীন, আনোয়ারা উপজেলার প্রস্তাবিত আহবায়ক ও চট্টগ্রাম দক্ষিণ জেলার সদস্য। ১১,মোহাম্মদ নুরুল ইসলাম, আনোয়ারা উপজেলার প্রস্তাবিত সদস্য সচিব ও দক্ষিণ জেলার সাংগঠনিক সম্পাদক। ১২ মোহাম্মদ জাহেদুল ইসলাম, আনোয়ারা উপজেলার যুগ্ম আহবায়ক ও চট্টগ্রাম জেলা কমিটির সদস্য। ১৩ মোহাম্মদ শাহবুদ্দীন, চট্টগ্রাম জেলার যুগ্ম আহবায়ক ও দক্ষিণ জেলার প্রস্তাবিত আহবায়ক। ১৪,মোহাম্মদ সেলিম উল্লাহ্, সাবেক চট্টগ্রাম দক্ষিণ জেলা কমিটির সদস্য সচিব ও আনোয়ারা উপজেলার যুগ্ম আহবায়ক। ১৫মোহাম্মদ জাহেদ, উত্তর জেলার প্রস্তাবিত আহবায়ক ও চট্টগ্রাম জেলার নির্বাহী সদস্য। ১৬,মোহাম্মদ লুৎফুর হায়াত খাঁন, প্রস্তাবিত উত্তর জেলার সদস্য সচিব ও চট্টগ্রাম জেলার নির্বাহী সদস্য। ১৭,মোহাম্মদ সেলিম উদ্দীন, আহবায়ক, বাকলিয়া থানা ও চট্টগ্রাম জেলার নির্বাহী সদস্য।
১৮,মোহাম্মদ তাজুল ইসলাম, পতেঙ্গা থানা প্রস্তাবিত আহবায়ক ও চট্টগ্রাম জেলার সদস্য।
১৯,মোহাম্মদ রিপন, ইপিজেড থানার যুগ্ম আহবায়ক ও চট্টগ্রাম জেলার সদস্য।২০,মোহাম্মদ জামিল হোসেন, সদস্য, ডবল-মুরিং থানা।২১ মোহাম্মদ আরিফ হোসেন, সদস্য, ডবল-মুরিং থানা। ২২ মোছাম্মৎ রেহানা আক্তার বানু, সদস্য, ডবল-মুরিং থানা। ২৩,মোহাম্মদ ফেরদৌস, সদস্য, ডবল-মুরিং থানা। ২৪। মোহাম্মদ রফিকুল ইসলাম, চট্টগ্রাম জেলা সদস্য। ২৫। মোহাম্মদ মোজাম্মেল হক, চট্টগ্রাম জেলা সদস্য।
২৬। মোহাম্মদ আলমগীর, চট্টগ্রাম মহানগর সদস্য।
২৭। মোহাম্মদ দেলোয়ার হোসেন, চট্টগ্রাম মহানগর সদস্য।
২৮। মোহাম্মদ শামসুল ইসলাম, কর্ণফুলী থানার প্রস্তাবিত আহবায়ক। ২৯ মোহাম্মদ জাহেদুর রশিদ, আনোয়ারা উপজেলার যুগ্ম আহবায়ক।
৩০,মোহাম্মদ এহসানুল করিম চৌধুরী, কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক। ৩১ মোহাম্মদ ইউসুফ, কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক।
পরিশেষে, তৃণমূল এন.ডি.এম-এর সকল নেতাকর্মীগণ বাবু খোকন চৌধুরীর দল থেকে উনার বেআইনী কার্যকলাপ ও অযোগ্য নেতৃত্ব ও আচার-আচরণে অসন্তেুষ্টি হইয়া দল থেকে অব্যহতি নিলাম।

Leave a Reply