রামগঞ্জে এমপির সংবর্ধনা মঞ্চ ও চেয়ারম্যানের গাড়ী ভাংচুর

    0
    243

    শাহে ইমরান,রামগঞ্জ (লক্ষীপুর): লক্ষীপুরের রামগঞ্জ উপজেলার মাসিমপুর উচ্চ বিদ্যালয়ে মাঠে শুক্রবার রাতে দুস্কৃতিকারীরা এমপি ড. আনোয়ার খানের সংবর্ধনা মঞ্চ ও চন্ডিপুর ইউপি চেয়ারম্যান কামাল ভুইয়ার গাড়ী ভাংচুর করে। এব্যাপারে চেয়ারম্যান কামাল ভুইয়া বাদি হয়ে থানা এজাহার দায়ের করেছে।

    সূত্র  জানায়,চন্ডিপুর ইউপি আ‘লীগের উদ্যোগে শুক্রবার সন্ধ্যায় স্থানীয় এমপি ড.আনোয়ার হোসেন খানকে গনসংবর্ধনার আয়োজন করে। ইউপি আ‘লীগ,যুবলীগ,কৃষকলীগ,শ্রমিকলীগ,মহিলালীগ সহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান,সামাজিক প্রতিষ্ঠান থেকে এমপিকে সংবর্ধনা প্রদান করা হয়। চন্ডিপুর ইউপি চেয়ারম্যান কামাল হোসেন ভুইয়ার সভাপতিত্বে এবং যুবলীগ সভাপতি ফারুক হোসেনের উপস্থাপনায় সংবর্ধনা অনুষ্ঠানে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আকম রুহুল আমিন,ভাইস চেয়ারম্যান দেলোয়ার হোসেন বাচ্চু,সুরাইয়া আক্তার শিউলী,কৃষকলীগের সভাপতি আবুল কাসেম মাস্টার প্রমুখ।

    সংবর্ধনা শেষে রাত ৯টার দিকে মনোজ্ঞ  কনর্সাট শুরু হলে অতিথিরা স্থান ত্যাগ করার পরেই ফতেহপুর গ্রামে রাজু নামের যুবলীগ কর্মী মঞ্চে উঠে মাইকে অশ্লীল ভাষা গাল মন্দ করে প্রধানমন্ত্রী ও স্থানীয় এমপির ছবি যুক্ত ব্যানার,ফেস্টুন ছিড়ে আসবাবপত্র ভাংচুর করে। এসময় মঞ্চের মাঠের পাশে থাকায় ইউপি চেয়ারম্যান কামাল ভুইয়ার ব্যবহৃত প্রাইভেট গাড়ী ভাংচুর করে। চেয়ারম্যান কামাল ভুইয়া বলেন,ফতেহপুর গ্রামের আরাফাত,রাজু,বিল­াল হোসেন,আব্রাহ,আরিফের নেতৃত্বে ২০/২৫ জনের উৎশৃখল যুবক ভাংচুরের তান্ডব চালায়। এব্যাপারে জানতে চাইলে বার বার যোগাযোগ করেও অভিযুক্ত কাউকে পাওয়া যায়নি। থানার ওসি মোঃ তোতা মিয়া বলেন,চেয়ারম্যানের দায়ের করা এজাহার তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হচ্ছে।

    Leave a Reply