বেসিস নির্বাচন ৩১ মার্চেই হবে: মোস্তাফা জব্বার

0
603

বর্তমান তফসিলে ৩১ মার্চেই অনুষ্ঠিত হচ্ছে বেসিস নির্বাচন বলে জানিয়েছেন, বেসিসের সাবেক সভাপতি ও বর্তমান ডাক, টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি মন্ত্রী মোস্তাফা জব্বার। তিনি ‌বলেন, নির্বাচন বাতিল হওয়ার বিষয়টি সমাধান করে দেয়া হয়েছে।

বিষয়টি নিশ্চিত করেছেন মোস্তাফা জব্বার আরো বলেন, আমার অনুরোধে বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ বেসিস নির্বাচন বাতিলে বাণিজ্য মন্ত্রণালয়ের চিঠি বা সিদ্ধান্ত প্রত্যাহার করার বিষয়ে আশ্বস্ত করেছেন।

এর আগে মঙ্গলবার রাতে বেসিস নির্বাচন বাতিলের বিষয়টি নিয়ে বেসিস সভাপতি আলমাস কবীর, বেসিসের সাবেক সভাপতি মাহবুব জামানসহ একটি প্রতিনিধি দল ডাক, টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি মন্ত্রীর সঙ্গে দেখা করেন। বিষয়টি নিয়ে মন্ত্রীর সঙ্গে আরো দেখা করেছেন বেসিস পরিচালক মোস্তাফিজুর রহমান সোহেল ও দেলোয়ার হোসেন ফারুক। তারা মন্ত্রীকে বিষয়টি সুরাহা করে দেয়ার জন্য অনুরোধ করেন।

মন্ত্রী সকলের কথা শুনে বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদকে ফোন দেন। তিনি বাণিজ্যমন্ত্রীকে আশ্বস্ত করেন যে, বেসিসের বর্তমান সমস্যাগুলো নতুন বোর্ড এসে সমাধান করে দেবে। তাই ডিটিওর সিদ্ধান্ত প্রত্যাহার করে ৩১ মার্চ বেসিস নির্বাচন অনুষ্ঠানে পদক্ষেপ নেয়ার অনুরোধ করেন তিনি।

এরপর বাণিজ্যমন্ত্রী ডাক, টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি মন্ত্রীকে নির্বাচন অনুষ্ঠানের বিষয়ের আশ্বস্ত করেন।