ফরিদগঞ্জে বি কে এস পির মত একটি স্কুল খোলার ব্যাপারে আমি সংসদে কথা বলবো ;মুহম্মদ শফিকুর রহমান এমপি

0
841

মো: হুমায়ুন ভূঁইয়া ,ফরিদগঞ্জ চাঁদপুর প্রতিনিধি: ফরিদগঞ্জে মৌলভী আইউব আলী খান স্মৃতী গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট ফাইনাল খেলা অনুিষ্ঠত হয়েছে। গতকাল শুক্রবার বিকেলে উপজেলার গৃদকালিন্দিয়া হাজেরা হাসমত বিশ্ববিদ্যালয় মাঠে অনুষ্ঠিত ফাইনাল খেলায় দুই প্রতিদ্বন্দী দল রায়পুর উপজেলার একটি ক্লাব ও ফরিদগঞ্জ উপজেলার একটি ক্লাব অংশগ্রহন করেন। এসময় রায়পুর উপজেলা ট্রাইবেকারে ৫-৪ গোলের ব্যবধানে জয় লাভ করেন।

মৌলভী আইউব আলী খান স্মৃতী সংসদের সদস্য শরিফ খানের সভাপতিত্বে সাংবাদিক রাছেল হাসানের পরিচালনায় পুরষ্কার বিতরনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন সাবেক জাতীয় প্রেসক্লাবে সভাপতি ও স্থানীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা সাংবাদিক শফিকুর রহমান বলেন, খেলাধুলা করলে মন ও শরীল ভাল থাকে। তাই ফরিদগঞ্জে বি কে এস পির মত একটি স্কুল খোলার ব্যাপারে আমি সংসদে কথা বলবো। লেখাপড়ার পাশাপাশি খেলাধুলার প্রয়োজনীয়তা রয়েছে। তাই প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রতিটি স্কুলের সামনে খেলার মাঠ রাখার জন্য নির্দেশ দিয়েছেন। আপনারা বিগত সময় যে ভাবে আমাদের কে ভোট দিয়ে জয় লাভ করেছেন। আগামীতে তা অব্যাহত থাকবে বলে আমি আশা করি। আমি নির্বাচনের আগে চারটি বিষয়ে যুদ্ধ ঘোষনা করেছি তা হল, দূর্নীতি, মাদক, জঙ্গীবাদ ও সন্ত্রাসের বিরুদ্ধে। আজ আমি এই চারটি বিষয়ে কাজ করে যাচ্ছি। আপনারা আমাকে যে দায়িত্ব দিয়েছেন, আমি যাতে সঠিক ভাবে পালন করতে পারি সে জন্য দোয়া করবেন। আমার নাম বলে কাউকে হুমকি ধমকী দিয়ে থাকলে তারা আর এই কাজ করবে না।

এসময় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, পৌর মেয়র মাহফুজুল হক, ফরিদগঞ্জ থানা অফিসার ইনচার্জ হারুন অর রশিদ, কেন্দ্রীয় আওয়ামী লীগের ত্রাণ ও সমাজ কল্যাণ বিষয়ক উপকমিটির সদস্য খাজে আহাম্মদ মজুমদার, ১৪নং ইউপি সদস্য এস এম টেলু পাটওয়ারী, উপজেলা ছাত্র লীগের সাবেক সহসভাপতি হেলাল উদ্দিন, ৬নং যুবলীগ নেতা বুলবুল আহাম্মেদ, সাবেক ছাত্রলীগ নেতা বাহাউদ্দিন বাহার, ইউপি সদস্য রফিকুল ইসলাম প্রমূখ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে