ফরিদগঞ্জে আদালতের রায়কৃত জমি জোর করে দখল করার অভিযোগ

0
808

ফরিদগঞ্জ, (চাঁদপুর) সংবাদদাতাঃ ফরিদগঞ্জে বালিথুবা পূর্ব ইউনিয়নে বালিথুবা গ্রামে দইলের বাড়িতে আদালতের রায়কৃত জমি জোর করে দখল করার অভিযোগ। গত ১৩ ফেব্রুয়ারী বুধবার তাফাজ্জল হোসেন গাজী ও তার দলবল নিয়ে আদালতের রায়কে উপেক্ষা করে জোর পূর্বক ভাবে তাজুল ইসলাম গাজীর দখল কৃতজমি থেকে গাছপালা কর্তন ও মাটি উত্তলন করে নেয় তারা।

সরজমিনে গিয়ে জানাযায়, তাজুল ইসলাম গং গত ০৬ জুন ২০১১সালে আদালতে একটি বন্টন মামলা দায়ের করেন। সেই মামলার চুড়ান্ত রায় হয় গত ২০ অক্টোম্বর ২০১৪ সালে। রায় অনুুযায়ি আদালত কর্তক উক্ত জমি তাজুল ইসলাম গংদের মাপ জরিফ ও বুজপ্রমদ দেওয়া হয়। আদালতের রায় কে উপেক্ষা করে তাফাজ্জল গং জমি দখল করার জন্য গাছপালা কর্তন ও জমি থেকে মাটি উত্তলন করে নিয়ে যায়। এই নিয়ে উভয় পক্ষের মধ্যে একটি রক্তক্ষয়ি সহিংষতা হওয়ার সম্ভাবনা রয়েছে বলে মন্তব্য করছেন এলাকাবাসি।

তাজুল ইসলামের ছেলে ইসমাইল হোসেন বলেন, বহু বছর ধরে এই জমি আমাদের দখলে রয়েছে এবং বন্টন মামলায় আমাদের পক্ষে রায় দিয়ে দখল বুঝিয়ে দিয়েছে আদালত। কিন্তু তারা আদালতের রায়কে উপেক্ষা করে পেশি শক্তি দিয়ে আমাদের জমি দখল করার চেষ্টা করছে। এবং আমাদের জমি থেকে গাছপালা কর্তন ও মাটি উত্তলন করে নিচ্ছে তারা। আমরা বাধা দিতে গেলে, আমাদের কে প্রাণে মেরে ফেলার হুমকি দিয়ে থাকে তাফাজ্জল গং।

তাফাজ্জল হোসেন গাজী বলেন, আদালত যে রায় দিয়েছে তার বিরুদ্ধে আমরা আপিল করেছি। মামলা চলমান অবস্থায় রয়েছে। এই জমি আমাদের তাই জমি থেকে গাছপালা কর্তন ও মাটি উত্তলন করেছি।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে