সীতাকুণ্ড গুলিয়াখালী সী- বিচে ক্রিকেট টুর্ণামেন্ট উদ্বোধন

22
1039

সীতাকুণ্ড (চট্রগ্রাম) সীতাকুণ্ডঃ- গুলিয়াখালী ইয়ং স্টার ক্লাব কর্তৃক আয়োজিত মরহুম বীরমুক্তিযোদ্ধা রেজানুল হক ভাসানী স্মৃতি ট্রফি গুলিয়াখালী সী- বিচ মাঠে উদ্ধোধনী অনুষ্ঠান টুর্নামেন্ট চেয়ারম্যান সাংবাদিক ও মিডিয়া ব্যক্তিত্ব সাবেক ছাত্রনেতা মুহাম্মদ ইউসুফ খাঁনের সভাপতিত্বে ও উদ্ধোধনের মধ্য দিয়ে অনুষ্ঠিত হয়।

উপজেলা ক্রীড়া সংস্থার সদস্য ও ক্রিকেট কমিটির ম্যানেজার ছাত্রনেতা মোঃ আমজাদ হোসেন এর সঞ্চালনায় উক্ত অনুষ্ঠানে বক্তব্য রাখেন সমাজ সেবক ও ক্রীড়ানুরাগী মোঃ খোরশেদ আলম, বাঁশবাড়ীয়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ ইসহাক,সীতাকুণ্ড অনলাইন জার্নালিষ্ট এসোসিয়েশন এর সেক্রেটারী সাংবাদিক মোঃ জাহাঙ্গীর আলম বিএসসি, সাংবাদিক আজাদী প্ররতিনিধি লিটন চৌধুরী, সাংবাদিক কামরুল ইসলাম দুলু, সমাজসেবিকা সাহেনা আক্তার শানু, টুর্নামেন্ট সমন্বয়কারী রিজভী ও টুর্নামেন্ট সমন্বয়কারী জিয়াউল হোসাইন, সমাজ সেবক শহীদুল ইসলাম, জসীম উদ্দীন মাহমুদ, উদ্বোধনী ম্যাচের দুটো টীমের চেয়ারম্যান এবং ম্যানেজার, প্রতিযোগী ২০ টি টিমের প্রধানগণ ও এলাকার গন্যমান্য ব্যক্তিগণ উক্ত উদ্ধোধনী অনুষ্ঠানে উপস্হিত ছিলেন।

গুলিয়াখালীর কৃতিসন্তান মরহুম রেজানুল হক ভাসানীর স্মৃতির প্রতি শ্রদ্ধা নিবেদনার্থে এ ক্রিকেট টুর্নামেন্ট উৎসর্গ করা। টুর্নামেন্টের শুরুতেই পবিত্র কোরআন থেকে তিলোয়াত, জাতীয় সংগীত ও বীরমুক্তিযোদ্ধা রেজানুল হক ভাসানী ও বীর মুক্তিযোদ্ধা কমান্ডার লিজেন্ড শ্রমিকনেতা নূর আহমেদের স্মৃতির প্রতি শ্রদ্ধার্থে এক মিনিট নিরবতা পালন করা হয়। টুর্নামেন্ট চেয়ারম্যান সাংবাদিক ও মিডিয়া ব্যক্তিত্ব মুহামদ ইউসুফ খাঁন বলেন, টুর্নামেন্টের এ ধারা চলমাণ থাকবে যতদিন আমি জীবিত থাকব। তিনি বলেন, খুব শীঘ্রই বীর মুক্তিযোদ্ধা কমান্ডার শ্রমিকনেতা নূর আহমেদ স্মৃতি ফুটবল টুর্নামেন্ট আয়োজনে আমরা নীতিগত সিদ্ধান্ত নিয়ে রেখেছি। গুলিয়াখালী সী-বিচকে বাংলাদেশসহ বিশ্ববাসীর দৃষ্টিগোচর আনবার জন্যই আমাদের ক্ষুদ্র পরিসরে হলেও বিশাল এ আয়োজন।

22 মন্তব্য

  1. With havin so much content and articles do you ever run into any issues of plagorism or copyright infringement?
    My site has a lot of exclusive content I’ve either written myself or outsourced but it appears a lot
    of it is popping it up all over the web without my permission. Do you know any solutions to help protect against content from being ripped
    off? I’d truly appreciate it.

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে