যশোরের চৌগাছা প্রেসক্লাবের সাধারণ সভা অনুষ্ঠিত

0
792

মোঃ মহিদুল ইসলাম (চৌগাছা প্রতিনিধি) আজ যশোরের চৌগাছা প্রেসক্লাবের সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে।

চৌগাছা বাজারে অবস্থিত অস্থায়ী কার্যালয়ে প্রেস ক্লাবের নব গঠিত কমিটির এই সাধারণ সভা অনুষ্ঠিত হয়।

তবে নতুন কমিটির এই প্রথম সভা । দীর্ঘ দিন পরে উপজেলার সকল সাংবাদিক একত্রিত হলে অত্র ক্লাব এলাকা সাংবাদিকদের মিলন মেলায় পরিনত হয়।

বেলা ১১.৩০ মিনিটে সভার মূল কার্যক্রম শুরু হবার কথা থাকলেও অনেক সাংবাদিক ভাইয়েরা সঠিক সময়ের মধ্যেও আসেনি ।

প্রেস ক্লাবের সভাপতি আলমগীর মতিন চৌধুরীর সভাপতিত্বে সভায় আলোচনা করেন, সংগঠনের সাধারণ সম্পাদক সাংবাদিক ও কবি শাহানুর আলম উজ্জ্বল।

চৌগাছা প্রেসক্লাবের সভাপতি সাংবাদিক আলমগীর মতিন চৌধুরী তিনি বলেন, প্রেসক্লাবের জন্য প্রয়োজনে আমি নিজের জীবন উৎসর্গ করবো।

সাধারণ সম্পাদক সাংবাদিক ও কবি শাহানুর আলম উজ্জ্বল তিনি বলেন,আমরা সাংবাদিকরা সবার সমস্যার কথা লিখি, ঝুকি নিয়ে দেশের জন্য কাজ করি কিন্তু আমাদের জন্য কোন স্থায়ী ঠিকানা নাই, আমরা আজও অস্থায়ী ভাবে আছি, আমরা আমাদের স্থায়ী ঠিকানা চাই।

অন্যান্যের মধ্যে আলোচনা করেন সিনিয়র সহ-সভাপতি ইয়াকুব আলী, সহ-সভাপতি শিহাব উদ্দিন ও শেখ ওয়ালিউর রহমান, যুগ্ম সম্পাদক খাজা ফজিল আইচ উজ্জ্বল ও খালেদুর রহমান, সাংগঠনিক সম্পাদক এম শাহীন, অর্থ সম্পাদক অমেদুল ইসলাম, দপ্তর সম্পাদক বাবলুর রহমান, প্রচার ও প্রকাশনা সম্পাদক শামীম রেজা। উপস্হিত সাংবাদিক নেতৃবৃন্দ বলেন, মুক্তিযুদ্ধের চেতনায় আমাদের কলম চালাতে হবে। দেশ ও মানুষের কল্যানে লেখনীর মাধ্যমে ভূমিকা রাখতে হবে। এ সময় সাংবাদিক মুকুরুল ইসলাম মিন্টু, খলিলুর রহমান জুয়েল, কবিরুল ইসলাম, এম হাসান মাহমুদ, আঃ আলিম, এম আমিনুর রহমান, শওকত আলী, মহিদুল ইসলাম শিমুল, সুজন দেওয়ান, শিপলু খাঁন, রাসেল ইমাম মিঠু, হাসান ইমাম সাগরসহ সাংবাদিক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সভায় সাংবাদিকতার মান উন্নয়ন, প্রেসক্লাবের নিজস্ব ঠিকানা তৈরী, অপসাংবাদিকতার বিরুদ্ধে স্বোচ্ছার হওয়াসহ বেশ কিছু বিষয় নিয়ে গুরুত্বপূর্ণ আলোচনা হয়।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে