ডাক্তারদের ক্যান্টিনও অনিরাপদ! জরিমানা ৫.৫ লক্ষ টাকা I TARUNNO BD 24

0
1124
মনজুর মোহাম্মদ শাহরিয়ার, উপ-পরিচালক (উপ-সচিব) এবং আবদুর জব্বার মন্ডল, সহকারী-পরিচালক জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর

১৩ ফেব্রুয়ারি ২০১৯ জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর কর্তৃক ঢাকা মহানগরীর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের ডক্টরস ক্যান্টিনের রান্না ঘরে বিপুলসংখ্যক তেলাপোকার উপস্থিতি লক্ষ্য করা যায়, অস্বাস্থ্যকর পরিবেশে খাদ্যসামগ্রী উৎপাদন ও প্রক্রিয়াজাতকরণ, খাবারের মূল্য তালিকা নেই, জরিমানা ১ লক্ষ টাকা। কর্মচারী রেস্টুরেন্টে স্বাস্থ্যকর পরিবেশে খাদ্যসামগ্রী উৎপাদন ও প্রক্রিয়াজাতকরণের অপরাধে জরিমানা ৫০ হাজার টাকা।

হাসপাতালের পশ্চিম পাশে অবস্থিত রসনা বিলাস হোটেলে শুধু এরারুট দিয়ে ডাক্তারের পরামর্শে রোগীদের সূপ তৈরি, ফ্রিজে কাঁচা মাছসহ বিভিন্ন ধরনের ভর্তা, রান্না করা তরকারি রাখা, মূল্য তালিকা না থাকা, পোড়া তেলের ব্যবহারসহ অস্বাস্থ্যকর পরিবেশে খাদ্যসামগ্রী উৎপাদন ও প্রক্রিয়াজাতকরণের অপরাধে জরিমানা ২ লক্ষ টাকা। হাসপাতালের পূর্ব পাশে অবস্থিত নিউ শাহবাগ ফার্মেসি, নাদিম ফার্মেসি, ইত্যাদি ফার্মেসিকে মেয়াদ উত্তীর্ণ ওষুধ বিক্রির অপরাধে ৫০ হাজার টাকা করে ১ লক্ষ ৫০ হাজার টাকাসহ সর্বমোট ৫ লক্ষ ৫০ হাজার টাকা জরিমানা আদায় করা হয়।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে