মার্শাল শুধু আমার শরীরটাকেই ব্যবহার করেছে: মডেল মালিকা

0
733

অনলাইন ডেস্ক: ফুটবল ক্লাব ম্যানচেস্টার ইউনাইটের তারকা খেলোয়াড় অ্যান্থনি মার্শালের বিরুদ্ধে গুরুতর অভিযোগ তুলেছেন ফরাসি মডেল মালিকা সেমিচি। তিনি বলেন, প্রেমিকা অন্তঃসত্ত্বা থাকার পর আমার সঙ্গে অবাধ যৌনাচারে মেতে ওঠেন। প্রতি রাতে ৭০ পাউন্ড ভাড়া প্যারিসের এমন একটি দুই তারকা হোটেলে এক সপ্তাহ কাটিয়ে দেন। এ সময় তাদের মধ্যে গড়ে ওঠে অবাধ যৌন সম্পর্ক।

তিনি আরও বলেছেন, তার সঙ্গে মার্শাল হোটেলে যে আচরণ করেছেন তাতে হয়তো তিনি তাকে খুব সস্তা পণ্য হিসেবে ভোগ করেছেন। কিন্তু মালিকা বিস্মিত হয়ে যান যখন মার্শাল তাকে জানান যে, তাদেরকে কেউ যেন এক সঙ্গে দেখতে না পায়। কারণ, তার ওই প্রেমিকা তাতে ক্ষুব্ধ হবেন।

এরপর মালিকার কাছে উপলব্ধি হয়েছে যে, মার্শাল শুধু আমার শরীরটাকেই ব্যবহার করছেন। অন্য একজনের সঙ্গে সম্পর্ক আছে এমন কারো সঙ্গে আমি আর সম্পর্ক রাখতে চাই নি। আমি আর আহত হতে চাই নি।

এরপরও মার্শাল যৌন সম্পর্কে লিপ্ত হওয়ার জন্য তাকে আহ্বান জানায় উল্লেখ করে মালিকা বলেন, কিন্তু আমি তাতে রাজি হই নি। কারণ, পরে বুঝতে পারলাম কতটা অন্যায় করছি। তার তো বাসায় তিন মাস বয়সী একটি বাচ্চা আছে। এমন পরিস্থিতিতে অবশ্যই তার সঙ্গে আমার সম্পর্ক টেনে নেয়া সম্ভব হয়নি।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে