গৃদকালিন্দিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে।

0
644

মো:-হুমায়ুন ভূঁইয়া, ফরিদগঞ্জ, (চাঁদপুর): গতকাল শনিবার দুপুরে ফরিদগঞ্জ উপজেলার গৃদকালিন্দিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে।

বিদ্যালয়ের এসএমসির সভাপতি ইউপি চেয়ারম্যান ইসকান্দার মিয়ার সভাপতিত্বে ও প্রধান শিক্ষক রোজিনা আক্তার এমিলির পরিচালনায় প্রধান অতিথি ছিলেন ঢাকা কর আইনজীবী সমিতির সাবেক সভাপতি অ্যাডঃ আব্বাস উদ্দিন।
তিনি তাঁর বক্তব্যে বলেন, আজকের শিশুরাই আগামী দিনের কর্ণধার। তাই শিশুদের মানসিক ও শারীরিক বিকাশে ক্রীড়ার বিকল্প নেই। আমরা যখন পড়ালেখা করেছি, তখন অনেক কিছু থেকে আমরা বঞ্চিত হয়েছি।

কিন্তু বর্তমানের শিক্ষার্থীরা এখন শিক্ষা সহায়ক অনেক কিছুই পাচ্ছে। বছরের প্রথমদিন বই পাওয়া থেকে শুরু করে খেলাধুলা ও সাংস্কৃতিক অনুষ্ঠানে অংশ নেয়ার সুযোগ পাচ্ছে। শহরের শিশুরা গ্রামের শিশু থেকে কিছুটা বেশি সুবিধা ভোগ করছে। তাই আমরা যারা একটু সচেতন তাদের উচিত গ্রামের শিক্ষার্থীদের মেধা বিকাশে সহায়তার হাত বাড়িয়ে দেয়া। তবেই আমরা একটি ভাল জাতি গড়তে সক্ষম হবো।

বিশেষ অতিথি ছিলেন ফরিদগঞ্জ প্রেসক্লাবের সভাপতি নুরুন্নবী নোমান, সাধারণ সম্পাদক প্রবীর চক্রবর্তী ও বিদ্যালয়ের অভিভাবকদের (মা) সভাপতি আয়েশা বেগম। আলোচনা শেষে অতিথিবৃন্দ বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে