তথ্য অফিসের আয়োজনে গোদনাইলে মাদকবিরোধী চলচ্চিত্র প্রদর্শনী

0
651

সাইফুল খান, সোনারগাঁও: নারায়ণগঞ্জ জেলা তথ্য অফিসের আয়োজনে রোববার সন্ধ্যায় সিদ্ধিরগঞ্জ থানাধীন গোদনাইল নয়াপাড়া ভান্ডারীপুল এলাকায় মাদকবিরোধী আলোচনা সভা ও চলচ্চিত্র প্রদর্শনী অনুষ্ঠিত হয়েছে।

৭নং ওয়ার্ড দক্ষিণের কমিউনিটি পুলিশের প্রধান উপদেষ্টা মোঃ মঞ্জিল হোসাইনের সভাপতিত্বে শুভেচ্ছা বক্তব্য রাখেন বিশিষ্ট সমাজসেবক মোঃ আনোয়ার হোসেন মেহেদী, স্থানীয় কমিউনিটি পুলিশের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ মজিবুর রহমান, সেক্রেটারী মোঃ সালাউদ্দিন ও তরুন সমাজকর্মী মোঃ নাছিম রেজা প্রমুখ।
মানব কল্যাণ পরিষদ চেয়ারম্যান এম এ মান্নান ভূইয়ার সঞ্চালনায় জেলা তথ্য কর্মকর্তা মোঃ সিরাজ উদ-দৌলা খান সমাপনী বক্তব্যে বলেন, মাদকের বিরুদ্ধে সকলকে গণজোয়ার গড়ে তুলতে হবে। তাই সকলকে ঐক্যবদ্ধ ভাবে সামাজিক আন্দোলন চালিয়ে যেতে হবে। মাদকের কুফল সম্পর্কে পরিবার থেকে সচেতনতা বৃদ্ধি করতে হবে। তাহলেই আমরা একটি মাদকমুক্ত সমাজ গড়ে তুলতে পারবো। প্রশাসন জনসাধারণের জন্য আন্তরিক ভাবে কাজ করছে তাই সঠিক তথ্য দিয়ে সহযোগিতা করলে মাদক বিক্রেতাদের আটক করে তাদের বিরুদ্ধে যথাযথ ব্যবস্থা নিবে আইন প্রয়োগকারী সংস্থা। অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন মোঃ সাইফুল ইসলাম, মোঃ ইয়াছিন, মোঃ নবাব, মোঃ ফারুক, মোঃ বাবুল সহ এলাকার তরুন সমাজ ও গন্যমাণ্য ব্যক্তিবর্গ। মাদকবিরোধী আলোচনা শেষে সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে চলচ্চিত্র প্রদর্শনী দেখানো হয়।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে