চাঞ্চল্যকর পারুল হত্যা মামলার আসামী গ্রেফতার!

0
718
অ আ আবীর আকাশ,লক্ষ্মীপুর: গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে চাঞ্চ্যলকর পারুল আক্তার হত্যা মামলার ২য় আসামী মো. রাসেল ভেন্ডার (৪০) নামের এক আসামীকে গ্রেফতার করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-১১) এর লক্ষ্মীপুর ক্যাম্প।

শনিবার দুপুরে পরে র‌্যাব-১১, সিপিসি-৩ সহকারি পুলিশ সুপার প্রণব কুমার স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য নিশ্চিত করেন। গ্রেফতারকৃত  রাসেল নোয়াখালী জেলার বেগমগঞ্জ থানাধীন মিয়াপুর এলাকার রফিক ভেন্ডারের ছেলে।

র‌্যাব জানায়, শুক্রবার রাতে র‌্যাব-১১, সিপিসি-৩, লক্ষ্মীপুর এর অভিযানে নোয়াখালী জেলার বেগমগঞ্জ থানাধীন মিয়াপুর এলাকা থেকে চাঞ্চ্যলকর পারুল আক্তার হত্যা মামলার এজাহারভূক্ত আসামী রাসেল ভেন্ডারকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত আসামীকে সাধারণ ডায়রীমূলে বেগমগঞ্জ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

উল্লেখ্য: রাসেলসহ আরো দুই জন মিলে যৌতুকের টাকা না দেওয়ার জন্য যোগসাজসে পরিকল্পিত ভাবে পারুল আক্তারকে মাথায় আঘাত করে হত্যা করে। এ মামলার ১নং আসামী বেগমগঞ্জ উপজেলার মিয়াপুর গ্রামের হাসান মেম্বার বাড়ির মৃত আজহার মিয়ার পুত্র নুর হোসেন (৪৫) কে স্থানীয় এলাকাবাসী আটক করে পুলিশের হেফাজতে দেয় বলে জানায় র‌্যাব-১১ লক্ষ্মীপুর ক্যাম্প।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে