দুর্গাপুর উপজেলা নির্বাচনে দলীয় মনোনয়ন চান আব্দুল মোত্তালেব

0
817

শাহিন আলম রাজশাহীঃ উপজেলা নির্বাচনে রাজশাহীর দুর্গাপুরে ভাইস চেয়ারম্যান পদে দলীয় মনোনয়ন চান বিশিষ্ট ব্যবসায়ী আওয়ামীলীগ নেতা আব্দুল মোত্তালেব মোল্লা।

মোত্তালেব মোল্লা উপজেলার ঝালুকা ইউনিয়নের কুহাড় গ্রামের অধিবাসী। তিনি ছাত্র জীবন থেকে রাজনীতি করে আসছেন। ১৯৭২ সালে প্রথম ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি নির্বাচিত হন তিনি। এর পরে উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক, ইউনিয়ন আ.লীগের প্রচার সম্পাদক ও সর্বশেষ উপজেলা আ.লীগের কার্যনিবাহী কমিটির সদস্য নির্বাচিত হন। এছাড়াও তিনি র্দীঘদিন দুর্গাপুর মহরি বারের বার সমিতির সভাপতির দায়িত্ব পালন করেছেন।
বর্তমান তিনি নিষ্ঠা ও সততার সাথে দুর্গাপুর বাজার ব্যবসায়ী সমিতির সভাপতির দায়িত্ব পালন করে আসছেন আব্দুল মোত্তালেব মোল্লা। দুর্গাপুরে রাজনীতিতে ক্লিনইমেজ ধারী এই আওয়ামীলীগ নেতা একাদশ জাতীয় সংসদ নির্বাচনে এ আসনের এমপি ডা. মনসুর রহমানের পক্ষে গণসংযোগ ও ব্যাপক প্রচার প্রচারণা চালিয়ে উপজেলার আপামর জনগণের কাছে বেশ সুনাম কুড়িয়েছেন। ২০১০ সালে আ.লীগের মনোনীত প্রার্থী হিসেবে ঝালুকা ইউনিয়ন পরিষদ নির্বাচনে প্রতিদ্বন্দ্বীতা করেন তিনি। অল্প কিছু ভোটের ব্যবধানে পরাজিত হন তিনি।
দুর্গাপুর উপজেলা ভাইস চেয়ারম্যান পদে দলীয় মনোনয়ন পেলে দুর্গাপুর-পুঠিয়ার এমপি ডা. মনসুর রহমানের হাতকে শক্তিশালী করতে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবেন বলে দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেছেন আব্দুল মোত্তালেব মোল্লা।
ইতোমধ্যে তিনি দুর্গাপুর উপজেলার বিভিন্ন এলাকার সাধারণ মানুষের সাথে সৌজন্য সাক্ষাত ও গণসংযোগ চালিয়ে যাচ্ছেন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে