চৌগাছা ডিগ্রী কলেজের লিয়াকত স্যার মারা গেছেন

1
811

মহিদুল ইসলাম (চৌগাছা প্রতিনিধি) যশোরের   চৌগাছা ডিগ্রী কলেজের লিয়াকত স্যার মারা গেছেন। জনপ্রিয়  লিয়াকত আলী  স্যারের মৃত্যুতে   শোকাহত চৌগাছাবাসী।

শনিবার  বিকালে তিনি নিজ বাস ভবনে বার্ধক্য জনিত কারনে  ৬৫ বছর বয়সে  ইন্তেকাল করেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাহির রাজিউন)।

মোঃ লিয়াকত আলী চৌগাছা ডিগ্রী কলেজ ( বর্তমানে চৌগাছা সরকারি কলেজ)  রাষ্ট্র বিজ্ঞান বিভাগের  বিভাগীয় প্রধান হিসাবে চাকুরী জীবন শেষ করেন।
 তিনি সুনামের সাথে চাকরি জিবন শেষ করে  বাকপাড়ায় বসবাস করছিলেন।
পারিবারিক সূত্রে  জানা যায়, চৌগাছা সরকারী কলেজের সবার প্রিয় শিক্ষক শনিবার দুপুর ২ টার দিকে চৌগাছা পৌরসভার বাকপাড়া মহল্লার নিজ বাড়িতে ইন্তেকাল করেছেন।
মৃত্যুকালে তিনি স্ত্রী ও দুই ছেলেসহ অসংখ্য গুনাগ্রাহী রেখে গেছেন। তার মৃত্যু খবর ছড়িয়ে পড়লে চৌগাছার সর্বস্তরের মানুষ প্রিয় শিক্ষককে একনজর দেখার জন্য তার বাড়িতে ভিড় করেন।
একইদিন মাগরিব বাদ মরহুমের নামাজে জানাজা চৌগাছা কামিল মাদ্রসা মাঠে অনুষ্ঠিত হয়। জানাজায় চৌগাছার বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ, শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক, শিক্ষার্থী, ব্যবসায়ীসহ নানা শ্রেনী পেশার মানুষ উপস্থিত ছিলেন।
আজ জানাজা শেষে মরহুম লিয়াকত আলীর মরাদেহ তার গ্রামের বাড়ি যশোর সদর উপজেলার কাশিমপুর ইউনিয়নের শ্যামনগরে নিয়ে যাওয়া হবে।

1 মন্তব্য

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে