জাতীয় পার্টির যুগ্ন-মহাসচিব দিদারুল কবিরের মুক্তির দাবিতে সীতাকুণ্ড প্রেসক্লাবে সংবাদ সন্মেলন

0
681

সীতাকুণ্ড প্রতিনিধিঃ জাতীয় পার্টির যুগ্ম-মহাসচিব দিদারুল কবির দিদারের বিরুদ্ধে দায়ের করা মিথ্যা মামলা প্রত্যাহার ও কারাগার থেকে মুক্তির দাবিতে সীতাকুণ্ড সদরে শনিবার বিকেলে বিক্ষোভ মিছিল হয়েছে। সীতাকুণ্ড উপজেলা জাতীয় পার্টির নেতা কর্মিরা এই বিক্ষোভ করেন।

বিক্ষোভ মিছিলের পূর্বে সীতাকুণ্ড প্রেসক্লাবে সাংবাদিক সম্মেলন করেন নেতৃবৃন্দ। লিখিত বক্তব্যে সীতাকুণ্ড উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক রেজাউল করিম বাহার বলেন, দিদারুল কবিরের নিজস্ব জায়গায় ক্যাপিটাল পেট্রোলিয়াম লিমিটেড নামে একটি প্রতিষ্ঠান এল পি জি গ্যাসের ফ্যাক্টরী স্থাপন করার চেষ্ঠা করেন। দিদারুল কবির তার জায়গা উপযুক্ত মূল্য ছাড়া বিক্রি করবে না বললে প্রতিষ্ঠানটির মালিক প্রভাব খাটিয়ে তার বিরুদ্ধে মিথ্যা মামলা দেয়। ওই মামলায় বৃহস্পতিবার আদালতে জামিনের জন্য হাজির হলে ম্যাজিষ্ট্রেট জামিন না মঞ্জুর করে তাকে জেল হাজতে পাঠিয়ে দেয়।
নেতৃবৃন্দ অনতিবিলম্বে দিদারুল কবিরের বিরুদ্ধে দায়ের করা মিথ্যা মামলা প্রত্যাহার ও মুক্তির দাবি করেন।
সাংবাদ সম্মেলন শেষে উপজেলা জাতীয় পার্টির নেতা- কর্মিরা দিদারুল কবিরের মুক্তির দাবিতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সীতাকু- সদরে বিক্ষোভ মিছিল করেন।
এসময় উপস্থিত ছিলেন, উত্তর জেলা জাতীয় পার্টির সহ-সভাপতি নুর নবী ভূঁইয়া, রফিকুল আলম, নুরুল আনোয়ার, ফসিউল আলম, সিরাজুল ইসলাম, মহসিন, লোকমান, সোলেমান, ইদ্রিছ আলম, জসিম উদ্দিন জেসি, জহির সেলিম, ফসিউল আলম ও শওকত আলী।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে