হরিপুরে সম্ভাব্য মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী প্রভাষক সুমি

0
747

জহরুল ইসলাম (জীবন): অাসন্ন হরিপুর উপজেলা পরিষদ নির্বাচনে মহিলা আসনে সম্ভাব্য মহিলা ভাইস চেয়ারম্যান পদ প্রার্থী প্রভাষক মোছাঃ মোতাহারা পারভীন সুমি।

হরিপুর উপজেলার মেদনীসাগর টেকনিক্যাল এন্ড বিজনেস ম্যানেজমেন্ট কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ মোঃ হারুন অর রশিদ এর সহধমীনি ও মেদনীসাগর টেকনিক্যাল এন্ড বিজনেস ম্যানেজমেন্ট কলেজের হিসাব বিজ্ঞান বিভাগের প্রভাষক এবং ১নং গেদুড়া ইউনিয়ন মহিলা আওয়ামীলীগের সভাপতি মোছাঃ মোতাহারা পারভীন সুমি।

গতকাল বেলা ১২টার সময় ভারপ্রাপ্ত অধ্যক্ষ মোঃ হারুন আর রশিদ এর উপস্থিতিতে আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে সম্ভাব্য মহিলা ভাইস চেয়ারম্যান পদ প্রার্থী হিসাবে সম্মতিজ্ঞাপন করেন।

এসময় প্রভাষক মোছাঃ মোতাহারা পারভীন সুমি বলেন, আওয়ামীলীগের নিবেদিত কর্মী হিসাবে তিনি ২০০৬ সাল থেকে তথা ছাত্র থাকা কালিন সময় (রংপুর কারমাইকেল কলেজ জীবন) থেকে তিনি এ যাবৎ দলের স্বার্থে বলিষ্ঠ ভূমিকা পালন করে আসছেন। একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আলহাজ্ব মোঃ দবিরুল ইসলামকে এমপি হিসাবে বিজয়ী করার জন্য আপ্রাণ চেষ্টা চালিয়েছেন। শেখ হাসিনা সরকারের ধারাবাহিক উন্নয়নের রথযাত্রায় আরও সক্রিয় করার জন্য ও সমাজের নিপীড়িত মানুষের সেবা করার লক্ষে তিনি উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করার সিদ্ধান্ত নিয়েছেন। তিনি আশাবাদী যে, মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী হিসাবে তাকেই মনোনয়ন দেওয়া হবে।

প্রভাষক মোছাঃ মোতাহারা পারভীন সুমি ভাইস চেয়ারম্যান পদের প্রার্থী হিসাবে তাঁর স্বামী ভারপ্রাপ্ত অধ্যক্ষ মোঃ হারুন আর রশিদ বলেন, আমার বিশ্বাস আমার স্ত্রী প্রভাষক মোছাঃ মোতাহারা পারভীন সুমি কে উপজেলা ভাইস চেয়ারম্যান পদের প্রার্থী হিসাবে মনোয়ন দিবে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে