আগামী ৫বছরের ভিতরে প্রতিটি ইউনিয়ন থেকে ফরিদগঞ্জে যাওয়ার জন্য সকল সড়ক কাজ সমাপ্ত করা হবে

0
832

আগামী ৫বছরের ভিতরে প্রতিটি ইউনিয়ন থেকে মোঃ হুমায়ুন ভূঁইয়া,(ফরিদগঞ্জ) চাঁদপুর প্রতিনিধি: ফরিদগঞ্জ থেকে নব নির্বাচিত সংসদ সদস্য ও জাতীয় প্রেসক্লাবের সাবেক সভাপতি বিশিষ্ট সাংবাদিক মুহম্মদ শফিকুর রহমান বলেছেন, আমি ফরিদগঞ্জবাসীর প্রতি চির ঋণি। বিজয়ের এই ঋণ আমি উন্নয়ন ও সুশাসন প্রতিষ্ঠার মধ্যে দিয়ে পূরণ করবো। মানুষ অনেক আশা নিয়ে আমরা যারা জনপ্রতিনিধি হয়েছি তাদের দিকে চেয়ে আছে। আমাদের কাছে তাদের খুব বেশি চাওয়া নেই। নিরাপদ জীবন, দ্রব্যমুল্য নিয়ন্ত্রণ , উন্নত শিক্ষা ব্যবস্থা এবং উন্নত যোগাযোগ ব্যবস্থা। আমি ইতিমধ্যেই ফরিদগঞ্জ থেকে মাদক ও নিয়োগ বানিজ্য বন্ধ করার ঘোষনা দিয়েছি, আজ এই বিজয় সমাবেশে সংবর্ধনা অনুষ্ঠানে ঘোষনা দিতে চাই ফরিদগঞ্জ বাসীর সকল ধরনের উন্নয়নে আমি আমার সর্বোচ্চ চেষ্টা করবো। আর আমাকে ফুল দিয়ে ছবি তুলে থানায় গিয়ে দালালি করবে তা হতে দেবনা। যারা স্বাধীনতা বিরোধী কাজ করবে আমরা তাদের বিচার করবো।

এসময় তিনি থানা ভারপ্রাপ্ত কর্মকর্তাকে উদ্দেশ্য করে বলেন, ফরিদগঞ্জে কোন মাদক ব্যবসায়ী ও মাদক সেবন কারি থাকতে পারবেনা। তাদের কে দ্রুত আইনের আওতায় নিয়ে আসার জন্য। কোন সাধারন মানুষের যেন ক্ষতি না হয় সেই দিকে খেয়াল রাখতে বলেন। এদেশে যত সন্ত্রাস জঙ্গিবাদ সৃষ্টি হয়েছে সব জামাত শিবিরের সংগঠন থেকে হয়েছে। আগামী ৫বছরের বিতরে প্রতিটি ইউনিয়ন থেকে ফরিদগঞ্জে যাওয়ার জন্য সকল সড়ক কাজ সমাপ্ত করা হবে।

তিনি বলেন, জাতির জনকের কন্যা জননেত্রী শেখ হাসিনা দেশকে এগিয়ে নিয়ে চলেছেন। তাকে যোগ্য সহায়তা দেয়া আমাদের সকলের দায়িত্ব। সেই দায়িত্ব পালনে আপনারা আমাকে যেই রায় দিয়েছেন, তার যথাযোগ্য সম্মান রাখবো।
১৭ জানুয়ারী বৃহষ্পতিবার ফরিদগঞ্জ উপজেলার বালিথুবা পূর্ব ইউনিয়ন আওয়ামী লীগ ও অঙ্গসংগঠের উদ্যোগে আয়োজিত নির্বাচনোত্তর বিজয় সমাবেশ ও সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখতে গিয়ে তিনি একথা বলেন।

ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাই মজুমদারের সভাপতিত্বে ও জেলা বঙ্গবন্ধু গবেষণা পরিষদের সাধারণ সম্পাাদক কামরুল হাসান সউদের পরিচালনায় অতিথি হিসেবে বক্তব্য রাখেন , স্বাধীনতা পদকপ্রাপ্ত চিকিৎসক ডা: বদরুন্নাহার, উপজেলা পরিষদ চেয়ারম্যান আবু সাহেদ সরকার , মহিলা ভাইসচেয়ারম্যান রিনা নাসরিন, জেলা আওয়ামী লীগের ধর্ম বিষয়ক সম্পাদক আবুল কাশেম, স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডা. হারুনুর রশিদ সাগর, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার সহিদ উল্যা তপাদার, আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির ত্রাণ ও সমাজ কল্যাণ বিষয়ক কমিটির সদস্য খাজে আহাম্মদ মজুমদার, আওয়ামী লীগ নেতা নজরুল ইসলাম পাটওয়ারী, যুবলীগ নেতা জসিম উদ্দিন ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে