চট্টগ্রামে দক্ষিণ জেলায় বঙ্গবন্ধু ছাত্র পরিষদের বর্ধিত সভা

0
701

আনিসুর রহমান: বঙ্গবন্ধু ছাত্র পরিষদ, চট্টগ্রাম দক্ষিণ জেলার নতুন কমিটির এক বর্ধিত সভা অনুষ্ঠিত হয়। সভার সভাপতিত্ব করেন অত্র সংগঠনের সভাপতি ওয়াহিদুল ইসলাম এবং সঞ্চালনা করেন সাধারণ সম্পাদক মহিউদ্দিন শিহাব।

(১২ জানুয়ারী) শনিবার এই বর্ধিত সভা অনুষ্ঠিত হয়। উক্ত বর্ধিত সভায় প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সাবেক সহ সম্পাদক রাশেদুল আরেফিন জিসান। আরো উপস্থিত ছিলেন বোয়ালখালী উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক আসাদুজ্জামান হাসান, চট্টগ্রাম দক্ষিণ জেলা ছাত্রলীগের সহ-সভাপতি শওকতুল আলম, ফরহাদুল ইসলাম,পিকু সেন। যুগ্ম সাধারণ সম্পাদক সালেহীনুজ্জামান চৌধুরী তানভীর,রিদুয়ান বারী লাভলু, বঙ্গবন্ধু ছাত্র পরিষদ, চট্টগ্রাম মহানগর শাখার সভাপতি মনজু করিম,উত্তর জেলা শাখার সাধারণ সম্পাদক মিজানুর রহমান। উক্ত বর্ধিত সভা শুরু হয় পবিত্র কোরআন তিলাওয়াতের মধ্য দিয়ে। উক্ত সভায় বাংলাদেশ আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক ও জনপ্রশাসন মন্ত্রী প্রয়াত নেতা সৈয়দ আশরাফুল ইসলামের স্মরনে এক মিনিট নিরবতা পালন করা হয়। চতুর্থ বারের মতো প্রধানমন্ত্রী নির্বাচিত হয়ে সরকার গঠন করায় উপস্থিত সকলের পক্ষে জননেত্রী শেখ হাসিনাকে শুভেচ্ছা ও অভিবাদন জ্ঞাপন করা হয়।

বক্তৃতায় বক্তারা বলেন, জননেত্রী শেখ হাসিনার ভিশন বাস্তবায়নে নিজেদের মেধা এবং দক্ষতাকে কাজে লাগিয়ে পরিশ্রমের মাধ্যমে বঙ্গবন্ধুর আদর্শ বাস্তবায়ে সবাইকে একযোগে কাজ করতে হবে। সবাইকে ঐক্যবদ্ধ হয়ে শেখ হাসিনা সরকারের উন্নয়ন কর্মকান্ডের প্রচার করা সহ বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা বিনির্মাণে সবাইকে কাজ করতে হবে। বঙ্গবন্ধু ছাত্র পরিষদের সবাইকে বঙ্গবন্ধুর আদর্শ ধারণ করে রাজনীতি করার জন্য বক্তারা আহবান জানান।
এতে আরো উপস্থিত ছিলেন বঙ্গবন্ধু ছাত্র পরিষদ, চট্টগ্রাম দক্ষিণ জেলার সহ-সভাপতি মোহাম্মদ এনাম,খায়রুল ইসলাম ইমন, মঞ্জুর মোর্শেদ,রিজয়ানুল হক টিপু, মোহাম্মদ মহিউদ্দীন সুমন,মোহাম্মদ আমির হোসাইন, বিজয় সেন অর্ক, বেলাল উদ্দিন সুজন,কামরুল হাসান ছুট্টো, সংকেত দেব, জয়নাল আদনান কোরায়েশী, শফিউল আলম, নাইম ভুইয়া, রেজাউল করিম, শাহরিয়ার সাদিব, প্রান্ত কারন, আমিরুল ইসলাম আমির, তারেক হোসেন, রাহুল মিত্র বাপ্পা, নোবেল দে, সাইফুল্লাহ সাব্বির, বাঁশখালী শাখার সাধারণ সম্পাদক কাজী রুবেল প্রমুখ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে