চেনা যায় এই অভিনেতাকে?

0
656

আওলা চুল, মুখ ভর্তি দাড়ি গোফ। ময়লা-ছেড়া পোশাক গায়ে নিয়ে ঘুরে বেড়াচ্ছেন পথে পথে। দেখে তো যে কেউ পাগল বলেই মনে করবেন। আর এটাই স্বাভাবিক। কিন্তু ভালো করে নজর দিলে মুখটা চেনা চেনা লাগে। সত্যি তাই, তিনি জনপ্রিয় অভিনেতা নিলয় আলমগীর।

তবে কেন এই অভিনেতা পাগল হয়ে রাস্তায় রাস্তায় ঘুরে বেড়াচ্ছেন? যার সাথেই দেখা হচ্ছে তাকে ধরেই জিজ্ঞাসা করছেন কিছু। কিন্তু কেন? এ প্রশ্নের উত্তর জানতে হলে অপেক্ষা করতে হবে আগামী বৃহস্পতিবার পর্যন্ত।

ধ্রুব মিউজিক স্টেশন (ডিএমএস) এর ইউটিউব চ্যানেলে সেদিন প্রকাশ হবে নতুন গান ‘হয়নি বলা’। ইলিয়াস হোসাইন ও মৌমিতা নদীর গাওয়া গানটিতে পাগল হয়েই হাজির হবেন সুপারহিরো নিলয়। এর ভিডিওতে নিলয়ের সঙ্গে অভিনয় করছেন কারিন নাজ। এ ছাড়াও ভিডিওতে আরও দেখা যাবে বাংলা চলচ্চিত্রের পরিচিত মুখ প্রয়াত সিরাজ হায়দার এবং টিভি অভিনেতা কাজী উজ্জলকে। থাকছে ইলিয়াস হোসাইনের উপস্থিতিও।

ওমর ফারুকের কথায় গানটির সুর ও সংগীত পরিচালনা করেছেন রেজওয়ান শেখ। মিউজিক ভিডিও নির্মাণ করেছেন সৈকত রেজা এবং ভিডিওর গল্প লিখেছেন ইলিয়াস হোসাইন নিজেই। টানা ৩ দিন শুটিং হয়েছে উত্তরা ও ঢাকার অদূরে ৩০০ ফিটের মনোরম লোকেশনে।

ভিডিওটি নিয়ে নিলয় জানান, ‘মিউজিক ভিডিওর গল্পটি যখন শিল্পী ইলিয়াসের মুখে শুনি ভালো লেগে যায়। ভিডিওতে আমাকে সম্পূর্ণ নতুন গেটাপে দেখা যাবে। এরকম গেটাপে দর্শক আমাকে এর আগে দেখেননি। গানটিও খুব সুন্দর। এই মিউজিক ভিডিওটি করতে গিয়ে অনেক পরিশ্রম করতে হয়েছে পুরো শুটিং ইউনিটকেই। আশা করছি গান ও ভিডিওটি সবার ভালো লাগবে।’

ধ্রুব মিউজক স্টেশন (ডিএমএস) ২৯ মার্চ বৃহস্পতিবার তাদের ইউটিউব চ্যানেলে প্রকাশ করবে ‘হয়নি বলা’ গানটির ভিডিও। পাশাপাশি গানটি শুনতে পাওয়া যাবে ডিএমএস ওয়েব সাইট, জিপি মিউজিক, বাংলালিংক ভাইবে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে