যশোরের স্বপন ভট্টাচার্য্য হলেন এলজিইডি প্রতিমন্ত্রী

3
823

মোঃ মহিদুল ইসলাম (চৌগাছা প্রতিনিধি)

একাদশ জাতীয় সংসদের সদ্য নির্বাচিত সংসদ সদস্য  ৮৯,যশোর-৫ (মনিরামপুর) আসনের  জাতীয় সংসদ সদস্য জনাব স্বপন ভট্টাচার্য্যকে স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী নিযুক্ত  করেছেন মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা।
দলীয় সূত্রে জানা যায়,দলীয় ও ব্যক্তি  ইমেজকে কাজে লাগিয়ে এর আগে দশম জাতীয় সংসদ নির্বাচনে তিনি সংসদ সদস্য হিসাবে সুনামের  সাথে  দ্বায়িত্ব পালন করেন।
২০০৯ সালে মণিরামপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান নির্বাচিত হন স্বপন ভট্টাচার্য্য। উপজেলাবাসীর কাছে নিজেকে একজন পরিচ্ছন্ন ও সজ্জন ব্যক্তি হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করতে সক্ষম হন। রাষ্ট্রীয় স্বীকৃতি স্বরুপ শ্রেষ্ঠ উপজেলা উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হন।
 ২০১৪ সালের ৫ জানুয়ারি দশম সংসদ নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে আওয়ামী লীগের প্রার্থী খান টিপু সুলতানকে পরাজিত করে সংসদ সদস্য নির্বাচিত হন।
 সর্বশেষ ২০১৮ সালের ৩০ ডিসেম্বর একাদশ  জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়নে সংসদ সদস্য নির্বাচিত হন স্বপন ভট্টাচার্য্য।
স্বপন ভট্টাচার্য্য  এলজিইডি প্রতিমন্ত্রী হিসাবে নিযুক্ত হওযায় চৌগাছা উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা এস এম হাবিবুর রহমান,উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও ফুলসারা ইউনিয়নের চেয়ারম্যান মেহেদী মাসুদ চৌধুরী,উপজেলা ভাইস-চেয়ারম্যান ও যুবলীগের আয়হ্বক দেবাশিষ মিশ্র জয়,যুবলীগের সদস্য ও পৌর মেয়র নুর উদ্দীন আলমামুন হিমেল সহ চৌগাছা উপজেলা আওয়ামী লীগের নেতা কর্মীরা  তাকে শুভেচ্ছা ও অভিনন্দন জানান।

3 মন্তব্য

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে