সুরে সুরে মুখরিত রিয়াদ বাংলা স্কুল

0
569

যথাযোগ্য মর্যাদায় নানা আয়োজনের মধ্য দিয়ে সৌদি আরবের রিয়াদে বাংলাদেশ ইন্টারন্যাশনাল স্কুল অ্যান্ড কলেজ বাংলা শাখায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত হয়েছে।

দিবসটি উদযাপন উপলক্ষে স্কুল প্রাঙ্গণ সাজানো হয়েছিল ভিন্ন এক রূপে, শিক্ষার্থীদের সুরে ছিল স্বাধীনতার গানসহ দেশাত্মবোধক গান ।

স্কুলের বিওডি চেয়ারম্যান মোস্তাক আহমেদের সভাপতিত্বে প্রধান অতিথি রিয়াদ বাংলাদেশ দূতাবাসের শ্রম কাউন্সিলর সারোয়ার আলমের উপস্থিতিতে জাতীয় সঙ্গীত পরিবেশনার মধ্য দিয়ে জাতীয় পতাকা উত্তোলন করা হয়। এ সময় উপস্থিত ছিলেন স্কুলের বিওডি’র সদস্য রফিকুল ইসলাম।

বিশেষে অতিথি ছিলেন রাজনীতিবিদ ও স্কুলের সাবেক চেয়ারম্যান মোহাম্মদ আলী নুর, বঙ্গবন্ধু ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক আবদুস সালাম, সৌদি আরব পূর্বাঞ্চল কেন্দ্রীয় বিএনপির সভাপতি আ ক ম রফিকুল ইসলাম ৷

স্কুলের সহকারী অধ্যাপক আব্দুর সাত্তার ও শিক্ষক খাদেমুল ইসলামের পরিচালনায় দিবসটি উপলক্ষে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর বাণী পাঠ করেন মাহবুবুর রহমান এবং দিলওয়ার হোসেন।

বক্তব্য রাখেন স্কুলের প্রিন্সিপাল বদরুল আলম এবং সহকারী প্রিন্সিপাল আফজাল হোসেন ।

দিবসটি উপলক্ষে স্কুলের শিক্ষার্থীদের মধ্যে চিত্র অঙ্কন, কবিতা ও রচনা প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। এতে বিজয়ীদের মধ্যে পুরস্কার তুলে দেন আগত অতিথিরা।

Leave a Reply